টিডিএন বাংলা ডেস্ক : আসামের গুয়াহাটির ভিভান্তা বাই তাজ হোটেলে তিন নিরীহ শিক্ষিত মুসলিম যুবককে সন্ত্রাসবাদী সাজানোর অপচেষ্টার নিন্দা জানালেন ক্রিকেটার গৌতম গম্ভীর। নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে একটি ট্যুইট করে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বাঁ হাতি এই ওপেনার।

নিজের ট্যুইটে তিনি লেখেন, ‘@তাজ হোটেল, ঘটনা যদি সত্যি হয় তাহলে এটা সত্যিই ভীতিকর ব্যাপার। গান্ধীর সত্যতা, ভগতের লড়াই … না হিন্দুর না মুসলমানের। মাদার তেরেসার হাসি, কালামের বিজ্ঞান … না কোনও শিখের আর না কোনও খ্রিস্টানের। আর আমরা হোটেলে রুমে আলোচনা করছি !!! #শুভ জন্মদিন আব্দুল কালাম ?????’ গম্ভীরের এই ট্যুইটের পর এই ঘটনা আরও গুরুত্ব পেয়েছে সোশ্যাল সাইটে।


উল্লেখ্য, গত শনিবার সেনাবাহিনীতে কর্মরত জওয়ান ইমরান হুসেন, বদরপুর জুনিয়র কলেজের প্রেসিডেন্ট সাহাব উদ্দিন ও সরকারি স্কুলের শিক্ষক তথা সমাজসেবী জাহিদ ইসলাম বড়ভূইয়া নামের এই তিনজন মুসলিম যুবক গুয়াহাটিতে সেন্ট্রাল ও রাজ্য পুলিশ কর্তৃক হেনস্তার শিকার হন। তাঁদের এক জনের মোবাইলে ওয়েসীর বক্তব্য থাকায় আইবি ঘন্টার পর ঘন্টা জেরা করে। ওই তিন যুবকের দাবী, শুধুমাত্র মুসলিম হওয়ার কারনেই তাঁদের এইভাবে হেনস্তার শিকার হতে হয়েছে।

Not available