টিডিএন বাংলা ডেস্ক, ২০ই ডিসেম্বর : অল ইন্ডিয়া মজলিশে ইত্তেহাদুল মুসলিমিন এর (এআইএমআইএম) অধ্যক্ষ এবং হায়দ্রাবাদের লোকসভা সাংসদ আসাদউদ্দিন ওয়েসি গত সোমবার উত্তর প্রদেশের শোহতরগড় বিধানসভা কেন্দ্রের গনেশপুরে একটি জনসভায় উপস্থিত হয়েছিলেন।
এই সভায় বক্ত্যব্য রাখতে গিয়ে তিনি নোটবাতিল সিদ্ধান্ত নিয়ে আবারো নরেন্দ্র মোদীর বিরোধিতা করে বলেন, সরকারের নোট বাতিল সিদ্ধান্ত ভুল। সরকার কালো টাকার নামে গরীবদের শেষ করছে। উনি জোর গলায় বলেন, নোটবাতিলে সবথেকে বেশী মুসলিম এবং দলিতরা ক্ষতিগ্রস্ত হচ্ছে। এই সম্প্রদায়ের অর্ধেকেরও বেশী লোকের কাছে ব্যাঙ্ক একাউণ্ট নেই।
তিনি আরো বলেন, নোট বাতিলের পর ১২০ জন মানুষ প্রান হারিয়েছেন। চাকরী হারিয়ে মানুষেরা নিজেদের গ্রামে ফিরে যাচ্ছে। চাষীরা নিজেদের আনাজ অর্ধেক দামে বেচে দিতে বাধ্য হচ্ছে।
ওয়েসি মুসলমানদের এক হওয়ার আহ্বান জানিয়ে বলেন, “বুয়া বাবুয়ার রাজনীতি থেকে উপরে উঠুন। সপা এবং বসপা একই কয়েনের দুটো দিক। সপায় ফ্যামিলি নাটক চলছে।” উনি আরো বলেন, “নির্বাচনের আগে মুসলমানদের ১৮ শতাংশ সংরক্ষনের কথা দিয়েছিল সপা। কিন্তু তারা সেটা পূর্ন করতে ব্যার্থ হয়েছে। উত্তরপ্রদেশে ৭০ জন মুসলিম বিধায়ক আছে কিন্তু তাদের মুখে সপা, বসপা ও কংগ্রেসের তালা লাগানো। এই লোকদের দ্বারা মুসলমানদের পক্ষে কোন কাজ সম্ভব না”।