টিডিএন বাংলা ডেস্ক: এক কথায় কী বলা যায় একে? ইমোশনাল ব্ল্যাকমেলের মাধ্যমে চাপ সৃষ্টি? এই কথা বললে বোধহয় অত্যুক্তি হয় না। কারণ লোকসভা নির্বাচনে টিকিট না পাওয়ার আশঙ্কায় আত্মহত্যার চেষ্টা করলেন অন্ধ্রপ্রদেশের এক বিধায়ক। শুধু তাই নয় আত্মহত্যার চেষ্টার ভিডিও পাঠালেন দলের প্রধানের কাছে।

পেশায় চিকিৎসক ও ওয়াইএসআর কংগ্রেসের বিধায়ক এম সুনীল কুমারের কাছে খবর ছিল, দল তাঁকে লোকসভা নির্বাচনে টিকিট দেবে না। সূত্রের খবর, এতে তিনি মানসিক অবসাদে ভুগতে শুরু করেন। রবিবার তিনি মারাত্মক ঘটনা ঘটিয়ে দেন। ছুরি দিয়ে হাতের কব্জির শিরা কাটে ফেলেন। শুধু তাই নয়, আত্মহত্যার চেষ্টার ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। এটা নিছক অবসাদের ফল হতে পারে না বলেই মনে করছেন মনস্তাত্ত্বিকরা। তাঁরা বলেন, এর মাধ্যমে তিনি দলের ওপর চাপ তৈরি করতে চেষ্টা করেন।

বছর পঞ্চাশের সুনীল ওই ভিডিওটিতে দলের প্রধান জগন মোহন রেড্ডির দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করেছেন। ভিডিওতে তিনি বলেন, জগন স্যার, শুনছি আমাকে এবার নির্বাচনে টিকিট দেওয়া হবে না। গত পাঁচ বছর ধরে আপনাকে অনুসরণ করে চলেছি। এখন এসব শুনছি। মৃত্যুর আগে আপনার দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছি। শিরা কাটলেও আপাতত বিপন্মুক্ত সুনীল কুমার।