টিডিএন বাংলা ডেস্ক: আবারও খবরের শিরোনামে সেই যোগী রাজ‍্য। সিনেমা শুটিংয়ের সময় এক ভোজপুরী নায়িকা কে হোটেলে তুলে নিয়ে গিয়ে জোর করে বিয়ে করার চেষ্টার অভিযোগ পঙ্কজ যাদব নামের এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি উত্তর প্রদেশের শোনভদ্র জেলার রবার্টগঞ্জে। সূত্রের খবর, হোটেলের ঘরে সশস্ত্র ওই যুবক অভিনেত্রীকে বন্দি করে বিয়ের জন্য চাপ দিতে থাকে। খবর পেয়েই এলাকায় যায় পুলিশ সুপারের নেতৃত্বে বিশাল বাহিনী।

এর পরেই শোনভদ্রের পুলিশ সুপার সলমন তাজ পাতিল যখন, ওই অভিনেত্রীকে ছাড়ানোর চেষ্টা করেন, সেই সময় তাঁকে লক্ষ্য করেও গুলি চালানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় বরাত জোরে রক্ষা পেয়েছেন ওই পুলিশ আধিকারিক। পুলিশ পরে জৌনপুরের বাসিন্দা পঙ্কজ যাদব নামে ওই যুবককে গ্রেফতার করে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারা( খুনের চেষ্টা) ৩৭৬ ধারা( ধর্ষণ) এবং ৩৪২ ধারা (আটক রাখা)র অভিযোগ ছাড়াও, ক্রিমিনাল ল অ্যামেন্ডমেন্ট অ্যাক্টের সাতনম্বর ধারা প্রয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে।

পুলিশ সুপার সলমন তাজ পাতিল জানিয়েছেন, ওই অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। যুবককে গ্রেফতারের পর পরবর্তী তদন্ত চলছে। পুলিশ সুপার জানিয়েছেন, ৭০ জনের একটি দল মুম্বই থেকে রবার্টগঞ্জে গিয়েছিলেন একটি ভোজপুরী সিনেমার শুটিং-এর জন্য। দলের সদস্যরা বিভিন্ন হোটেলে ছিলেন।

জৌনপুরে যুবক পঙ্কজ যাদব হাতে পিস্তল নিয়ে হোটেলে ঢুকে পড়ে এবং অভিনেত্রীকে বন্দি করে। সেই সময় যাঁরা হোটেলে উপস্থিত ছিলেন, তাঁরাই প্রাথমিকভাবে ওই অভিনেত্রীকে মুক্ত করার চেষ্টা করেন। সেই সময় ফাঁকায় গুলি ছোঁড়ে ওই যুবক। এই ঘটনায় বছর অশোক কুমার নামে বছর ৩৫-এর এক যুবক আহত হন। গুলি চালনার ঘটনায় হোটেলে শোরগোল পড়ে যায়। এই সময় ওই যুবক নিজেকে হোটের ঘরে বন্ধ করে ফেলে। রবার্টগঞ্জের ইনস্পেক্টর নবীনকুমার তিওয়ারি নিজের দল নিয়ে হোটেলে যান এবং পুলিশ সুপারকে ঘটনার বিবরণ দেন। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সুপার, ওই যুবককে হোটেলের দরজা খুলে দিতে বলেন।

পুলিশ সুপার জানিয়েছেন, সেই সময় ওই যুবক বলে, অভিনেত্রীর আত্মীয়রা হোটেলে এসে বিয়ের দিন ঠিক করলেই সেটা সম্ভব। কথা চলার সময় পুলিশ সুপার বিছানার চাদরে টান দেন, যেখানে পিস্তলটি রাখা ছিল। ওই সময় এই যুবক পিস্তল নিয়ে গুলি চালায় পুলিশ সুপারকে লক্ষ্য করে। বরাত জোরে রক্ষা পান তিনি। যদিও এর পরবর্তী সময়ে ওই যুবককে গ্রেফতার করা হয়।