টিডিএন বাংলা ডেস্ক: যত অপরাধের সূচনা যোগীরাজ‍্যে। একের পর এক নৃশংস ঘটনায় শিরোনামে উঠে আসছে বিজেপি শাষিত উত্তরপ্রদেশ। দিনের পর দিন নারীদের উপর নারকীয় ধর্ষনের ঘটনার খবর পাওয়া যায় যোগীরাজ‍্যসহ দেশের বিভিন্ন জায়গায়। কিন্তু এবার বিজেপি শাষিত উত্তরপ্রদেশের শাহজাহানপুরে ১৩ বছরের কিশোর নারকীয় গণধর্ষণ শিকার। এমন ঘটনায় হতবাক এলাকাবাসী।

অভিযোগ, শনিবার রাতে ৪ জন পুরুষ মিলে জোর করে ধানের ক্ষেতের মধ্যে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই কিশোরকে। অভিযুক্তদের এখনও পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাদের খোঁজে চলছে ব্যাপক তল্লাশি। অভিযুক্তের তালিকায় নাম এসেছে এলাকার স্থানীয় ৪ যুবকের। যন্ত্রণায় কাতর হয়ে শনিবার রাতের এই ঘটনা নিজেই বাবা মাকে জানায় ওই কিশোর। আর তারপরেই এলাকায় তোলপাড় শুরু হয়ে যায়।

এর আগে ১৪ জুন উত্তরপ্রদেশের প্রতাপগড়ে এক ৮ বছরের মেয়েকে ধর্ষণের ঘটনা ঘটেছে। গ্রামে এক পশুশাবককে ধরতে ক্ষেতে গিয়েছিল ছোট্ট সেই মেয়ে। আর সেই সময়েই তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনা ঘটে। এছাড়াও শিকড়িগঞ্জ এলাকায় আরেকটি ঘটনায় এক ৭ বছরের মেয়েকে ধর্ষণ করে খুনের অবিযোগ ওঠে এক ৫৭ বছর বয়সী ব্যক্তির বিরুদ্ধে।