টিডিএন বাংলা ডেস্ক: আবার ‘জয় শ্রীরাম’ এর নামে হামলা। এবার ঘটনাটি খোদ প্রধানমন্ত্রী মোদীর রাজ্যে।গুজরাটের গোধরায় ‘জয় শ্রী রাম’ না বলায় তিন মুসলিম যুবককে বেধড়ক মারধরের ঘটনা উঠে এসেছে। সূত্রের খবর, ৬ জন এই ঘটনাটি চালিয়েছে। তারা দু’জন যুবকের মাথাই সাইকেলের চেইন দিয়ে আঘাত করে মাথা রক্তাক্ত করে দেই। এছাড়া হত্যার হুমকিও দেই। পীড়িতরা শুক্রবার পুলিশকে বিষয়টি জানায়। অজ্ঞাতপরিচয় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ মামলার তদন্ত শুরু করেছে।

অভিযোগকারী সিদ্দিক ভগতের দাবি, বৃহস্পতিবার রাতে তারা বাড়ি ফিরে আসার সময় বাইকে চড়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা তার ছেলে সমীর এবং তার বন্ধু সালমান ঘিটেল ও সোহেল ভগতকে আক্রমণ করে।

পীড়িত ব্যক্তিদের অভিযোগ, বেধড়ক মারধর করার পর অভিযুক্তরা তাদের হত্যার হুমকিও দেয়। তাদেরকে হুমকি দেওয়া হয়, তিনজন মুসলিম যুবককে আবারও যদি এই এলাকায় দেখা যায় তবে তাদের হত্যা করা হবে।

পীড়িতরা এ ঘটনায় গোধরা টাউন থানায় একটি এফআইআর দায়ের করেছেন। পুলিশ পরিদর্শক এইচসি রথওয়া জানান, আহত সমীর ও তার বন্ধুরা স্থানীয় সিভিল হাসপাতালে ভর্তি করেছেন। পুলিশ আধিকারিকের মতে, “পীড়িতরা এই সময় কথা বলার মতো অবস্থানে নেই। এমন পরিস্থিতিতে আমাদের কাছে খুব বেশি তথ্য নেই। বর্তমানে অজ্ঞাতপরিচয় ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। “