টিডিএন বাংলা ডেস্ক: মবলিঞ্চিং এর ঘটনা দেশে এক ভয়ংকর আকার ধারণ করছে। একের পর এক বিভিন্ন রাজ‍্যে গণপিটুনির ঘটনা বেড়েই চলেছে। এবার গণপিটুনিতে খুন হলেন রাজস্থানের রাজসমন্দ জেলার ভীম থানার ভারপ্রাপ্ত হেড কনস্টেবল। শনিবার এক দল জনতা পিটিয়ে খুন করে বলে অভিযোগ।

ভিলাওয়ারের জাহাজপুর এলাকার বাসিন্দা ৪৫ বছর বয়সী আব্দুল গণিকে জমি সংক্রান্ত মামলা তদন্তের জন্য সেখানে পৌঁছালে তাঁর উপর হামলা চালানো হয়। পুলিশ জানায়, অজ্ঞাত পরিচয় ব্যক্তিরা তাকে লাঠি এবং রড দিয়ে আক্রমন করে এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গুরুতর আহত হন তিনি।হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয়।

ভীম থানার স্টেশন হাউস অফিসার লাবুরাম বলেন, “জমি দখল করে জড়িত দলগুলোর সাথে কথা বলার সময় সেখানে একটি বিতর্ক তৈরি হয়েছিল এবং অজ্ঞাত ব্যক্তিরা গনির উপর আক্রমণ করেছিল”।

উদয়পুরের রেঞ্জ আইজি বিনিতা ঠাকুর বলেন, “এটি মব লিঞ্চিং এর ঘটনা নয়। ঘটনাটি গ্রামে ঘটেনি, কিন্তু পুলিশ মেন রাস্তায় পৌঁছে গেলে তাকে আক্রমণ করা হয়। মনে হচ্ছে ৩ বা ৪ জন মানুষ তাকে আক্রমণ করেছে। ”

উল্লেখ্য, ২০১৭ সালে ‘লাভ জেহাদ’-এর নামে মালদার শ্রমিক আফরাজুলকে কুপিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় শিরোনামে এসেছিল রাজস্থানের এই রাজসমন্দ।