টিডিএন বাংলা ডেস্ক: যদি ধর্ষণ রুখতে না পারেন তবে তা উপভোগ করুন, মঙ্গলবার সকালে এমনটাই ফেসবুকে বিতর্কিত পোস্ট করে জনরোষের কবলে পড়লেন কেরলের কংগ্রেস সাংসদ হিবি ইডেনের স্ত্রী আনা লিন্ডা ইডেন। তার এমন মন্তব্যের তীব্র প্রতিবাদ শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াজুড়ে। এদিন তিনি সেই পোস্ট করার পর অবশ্য মুছে দিয়েছেন। সুত্রের খবর ভাগ্যের সঙ্গে ধর্ষণের মিল খুঁজতে গিয়ে তাকে উপভোগ করার নিদান দিয়ে স্বাভাবিক ভাবেই জনরোষের মুখে পড়েছেন আনা।

পোস্টে তীব্র প্রতিক্রিয়ার জেরে রীতিমতো কোণঠাসা হয়ে পড়েন পেশায় সাংবাদিক আনা। সেই কারণে এদিন সকালেই তিনি পোস্টটি মুছে ফেলার পরে ক্ষমা চেয়ে অন্য একটি পোস্টও তিনি করেন। সেই পোস্টে আনা জানিয়েছেন, ধর্ষণ সম্পর্কে ওই মন্তব্য করে কোনও নিগৃহিতাকে তিনি আহত করতে চাননি।

বিতর্কিত বাণীর সঙ্গে দু’টি পারিবারিক ভিডিয়ো ক্লিপিংও পোস্ট করেছিলেন আনা। তার মধ্যে একটি সোমবার কোচিতে ভারী বৃষ্টি হলে তাঁর শিশুসন্তানকে বাড়ি থেকে উদ্ধার সংক্রান্ত। দ্বিতীয় ভিডিয়োটিতে তাঁর বিধায়ক স্বামী হিবি ইডেনকে সিজলারের স্বাদ উপভোগ করতে দেখা গিয়েছে।

উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনে প্রথম বার প্রতিদ্বন্দ্বিতা করতে নেমে এর্নাকুলম কেন্দ্র থেকে জয়লাভ করেন কংগ্রেস প্রার্থী হিবি ইডেন। গত সোমবার প্রবল বর্ষণের জেরে জলমগ্ন হয় কোচি শহর। সোশ্যাল মিডিয়ায় জলে ডুবে যাওয়া বাসভবনের বেশ কিছু ছবি পোস্ট করেন আনা লিন্ডা ইডেন। সে সব নিয়ে বিশে, উচ্চবাচ্চ না হলেও তাঁর ধর্ষণ সংক্রান্ত পোস্টটিতে বিতর্কের পারদ বিলক্ষণ চড়েছে।