টিডিএন বাংলা ডেস্ক: ভোটের মরসুমে মুনমুন সেনের মন্তব্য ঘিরে বিতর্ক। কারণ পুলওয়ামা হামলার পর ভারত-পাক বৈরিতা মাথাচাড়া দিয়েছে। মোদী ও তাঁর ব্রিগেডের সদস্যরা বালাকোট এয়ারস্ট্রাইকের গৌরব দাবি করেন। এই অবস্থায় আসানসোলের তৃণমূল প্রার্থী এবার স্পষ্টতই জানিয়ে দিলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী তাঁর পুরনো বন্ধু। দেখা হলে সেই পুরনো বন্ধুর সঙ্গে কথা বলতে তাঁর কোনও অসুবিধা হবে না।
সংবাদসংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে মুনমুন সেন বলেন, ইমরান আমার পুরনো বন্ধু। যদিও আমাদের মধ্যে এখন কোনও যোগাযোগ নেই। তবে যেভাবে বিভেদের রাজনীতি চলছে, তা ভয়ঙ্কর। এরপরই তাঁকে প্রশ্ন করা হয়, পুরনো বন্ধুর সঙ্গে দেখা হলে কথা বলবেন? উত্তর দিতে এতটুকু অসুবিধা হয়নি মুনমুনের। বলেন, কেন নয়? উনি তো আমার বন্ধু।
পুলওয়ামাকাণ্ডের পর থেকে পাকিস্তানের সঙ্গে ভারতের যা সম্পর্ক, তাতে এইধরণের মন্তব্য নতুন বিতর্কের জন্ম দিতে পারে। বিশেষ করে মুনমুন সেন যেখানে একজন ভোটপ্রার্থী। কিন্তু মুনমুন মানেই তো বেপরোয়া, মনের কথা সামনে আনতে কুন্ঠাবোধ করেন না কখনও, তাই পুরনো বন্ধুর সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন নিয়েও সত্যিটা বলতে আটকায়নি তাঁর।