টিডিএন বাংলা ডেস্ক : বিজেপি নেতা রাম মাধব মঙ্গলবার দাবি করেছেন গত পাঁচ বছরে দেশে সন্ত্রাসী ঘটনা ঘটেনি। বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক বলেন,২০১৬ সালে ভারতীয় সেনাবাহিনী দ্বারা পরিচালিত সার্জিক্যাল স্ট্রাইক সন্ত্রাসীদের একটি শক্তিশালী বার্তা জানায়।
জম্মুতে একটি অনুষ্ঠানে রাম মাধব বলেন, “আমরা এই দেশের নিরাপত্তা সম্পর্কে ধারনা দিয়েছি। আমরা দেশে একটি শক্তিশালী নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছি”।তিনি বলেন, “গত পাঁচ বছরে এই দেশে কোন সন্ত্রাসী ঘটনা ঘটেনি”।

আগের সরকারের সাথে এনডিএর তুলনা করে রাম মাধব বলেন, আগে পাকিস্তানী সন্ত্রাসীরা আমাদের দেশের ভেতরে সন্ত্রাসী হামলা চালাতো এবং নাগরিকদের হত্যা করত।এনডিএ সরকারের আমলে ভারতে কোনও সন্ত্রাসীকে প্রবেশ করতে এবং হামলা চালানোর সুযোগ দেওয়া হয়নি। পরিবর্তে আমরা তাদের দেশে প্রবেশ করেছি এবং তাদের একটি শিক্ষা শিখিয়েছি। তিনি বলেন, “সার্জিক্যাল স্ট্রাইক দিয়ে আমরা তাদের কাছে একটি শক্তিশালী বার্তা জানিয়েছি। আমরা তাদেরকে বলেছি তারা যদি কোনও দুষ্টতায় লিপ্ত হয় তবে কী হতে পারে”।

বিজেপি নেতা জোর দিয়ে বলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নেতৃত্বাধীন সরকার সন্ত্রাসবাদের বিরুদ্ধে একটি শক্তিশালী নীতি নিয়ে চলেছে।