টিডিএন বাংলা ডেস্ক: রাজ্যে প্রচারে এসে বারবার মমতার সরকারকে নিশানা করেছেন মোদী। তাঁকে উন্নয়নের স্পিডব্রেকার বলতেও দ্বিধা করেননি। মমতা আবার পাল্টা মোদীবাবুকে হিটলারও আখ্যা দেন। এরই মধ্যে অক্ষম কুমারকে এক সাক্ষাৎকারে মমতার সৌজন্যের কথা বললেন মোদী।

রাজনীতি, নির্বাচনের বাইরে গিয়ে বলিউড সুপারস্টার অক্ষয়কুমারের সঙ্গে খোশমেজাজে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কথা বললেন নিজের জীবন, রাজনীতির বাইরে গিয়ে বিরোধী দলের নেতা-নেত্রীদের সঙ্গে বন্ধুত্বের কথা।

রাজনীতির বাইরে গিয়ে বিরোধী দলের নেতা-নেত্রীদের সঙ্গে বন্ধুত্বের বিষয় বলতে গিয়ে প্রথমেই উঠে এল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা। কথোপকথনের মাঝেই মোদী জানালেন, বছরে দু-তিনবার নিজে পছন্দ করে তাঁর জন্য কুর্তা পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি বাংলা থেকে ভালো ভালো মিষ্টিও তাঁর জন্য মমতাদিদি পাঠান বলে জানান প্রধানমন্ত্রী। পাশাপাশি নরেন্দ্র মোদী জানান, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাঁর জন্য ভালো ভালো মিষ্টি পাঠাতেন। আর একথা জানার পরই নাকি মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর জন্য বাংলার মিষ্টি পাঠান বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী। পাশাপাশি কংগ্রেস নেতা নবি আজাদের সঙ্গে, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ওবামার সঙ্গেও তাঁর বন্ধুত্বের কথা জানান নরেন্দ্র মোদী।