ছবি সংগৃহিত

টিডিএন বাংলা ডেস্ক: মায়াবতীর রূপচর্চা নিয়ে আপত্তিকর, কুরুচিকর মন্তব্য করে বিতর্কে জড়ালেন এক বিজেপি বিধায়ক। বিএসপি নেত্রীর সাজসজ্জা ছাড়া আর কিছুতেই মন নেই, একথা বোঝাতে গিয়ে তিনি অত্যন্ত কদর্য আক্রমণ করেন। নিজেকে অল্পবয়েসি দেখাতে নিয়মিত ফেসিয়াল ও চুলে ডাই করেন মায়াবতী। নির্বাচনী প্রচারের নামে বহুজন সমাজ পার্টির নেত্রীকে ব্যক্তিগত আক্রমণ করেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র নারায়ণ সিং। তাঁর এই মন্তব্য নিয়ে তুমুল সোরগোল পড়ে গেছে।

লোকসভা নির্বাচনে পুরোদমে প্রচারে নেমে পড়েছেন রাজনৈতিক দলের নেতারা। কিন্তু প্রতিপক্ষকে আক্রমণ করার সময় অনেক সময়েই ছাড়াচ্ছে তাঁদের শালীনতা বোধ। মঙ্গলবার বহুজন সমাজবাদী পার্টি প্রধান মায়াবতীকে আক্রমণ করতে গিয়ে তেমনই উদাহরণ তৈরি করলেন বিজেপি বিধায়ক।

বহেনজি শুধু নিজেকে নিয়েই ভাবেন, বোঝাতে গিয়ে তাঁর রূপচর্চা নিয়ে কটাক্ষ করলেন সুরেন্দ্র। উত্তরপ্রদেশের রোহনিয়া কেন্দ্রে প্রচারসভায় তিনি মন্তব্য করেন, ‘প্রতিদিন উনি ফেসিয়াল করেন। যিনি নিজে এই কাজ করেন, তিনি আবার আমাদের নেতাদের শৌখিন বলে টিপ্পনি কাটছেন। পোশাক পরা মানেই শৌখিন হওয়া নয়। নিজের পাকাচুল কালো করতে নিয়মিত চুল ডাই করেন।’

সম্প্রতি টুইটারে প্রধানমন্ত্রী মোদী ‘রাজকীয় জীবনযাপন করেন’ বলে মন্তব্য করেন মায়াবতী। তারই জবাবে বিজেপির এই আক্রমণ বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।