টিডিএন বাংলা ডেস্ক: ‘হর হর মোদী, ঘর ঘর মোদী’। এই স্লোগান তুলে ২০১৪ সালে ঝড় তুলছিল বিজেপি। তাদের এবারের স্লোগান, ‘মোদী হ্যায় তো মুমকিন হ্যায়।’ এমনটাই জানালেন কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি। যদিও এই নিয়ে আসরে নামতে দেরি করেনি কংগ্রেস। তারা মোদী সরকারের আমলে ব্যর্থতার খতিয়ান তুলে ধরছে।

গত ৫ বছরে মোদীর কাজের খতিয়ান তুলে ধরতেই এই স্লোগান চয়ন করেছে বিজেপি। জেটলি জানিয়েছেন, মোদীর উজ্জ্বল ভাবমূর্তি তুলে ধরাই লক্ষ্য। গত ৫ বছরে মোদী উদয় অস্ত কাজ করে অনেক অসম্ভবকে সম্ভব করেছেন। এই কারণে এই স্লোগানে ভর করে এগিয়ে যেতে চাইছে বিজেপি। দাবি জেটলির।

কংগ্রেস এই স্লোগান নিয়ে উপহাস করতে ছাড়ছে না। মোদী হ্যায় তো মুমকিন হ্যায়- এই কারণে অর্থনৈতিক তথ্য মানুষের কাছে আড়াল করা হচ্ছে। দেশে ৮ কোটি বেকারের চাকরি নেই- মোদী হ্যায় তো মুমকিন হ্যায়। কৃষকরা বিপর্যস্ত- মোদী আছেন বলেই। এটা আরএসএসের গেম প্ল্যান বলেও দাবি করেন কংগ্রেস মুখপাত্র প্রণব ঝা।

মোদীর নেতৃত্বে সার্জিক্যাল স্ট্রাইক ও এয়ারস্ট্রাইককে তুলে ধরতেও এই স্লোগান হাতিয়ার করা হচ্ছে। ভোট প্রচারে বালাকোটে এয়ারস্ট্রাইকের প্রসঙ্গ যে আসবে, তা আগেই বোঝা গিয়েছিল। কারণ আগেই সার্জিক্যাল স্ট্রাইকের সাফল্য নিয়ে বিজেপি সারা দেশে ঝড় তুলেছে।