টিডিএন বাংলা ডেস্ক: আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বহুতল। ঘটনায় এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ২ জনের। ধ্বংস স্তুপের নীচে আটকে রয়েছে কমপক্ষে ১৫ জন। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে মুম্বই শহরতলির ভিওয়ান্ডিতে। জানা গেছে, ২২ টি পরিবার বসবাস করত ওই চারতলা বাড়িটিতে। মৃতের সংখ্যা আরও বলেন বাড়ার সম্ভাবনা রয়েছে।

শুক্রবার বেআইনিভাবে তৈরি ওই বাড়িটির একাধিক জায়গায় ফাটল দেখা যায়। রাতেই বাড়িতে থাকা ওইসব পরিবারকে অন্যত্র সরিয়ে নিয়ে যায় পুলিস। কিন্তু কিছু লোক ঘরে ঢোকে তাদের জিনিসপত্র নিয়ে আসার জন্য। তখনই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে বাড়িটি। ফলে ভেতরে চাপা পড়ে যান অনেকে।

এখনও পর্যন্ত ২ জনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিস। আহত চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতেই উদ্ধারকাজে নেমেছে এনডিআরএফ। ধ্বংস্তূপের নীচে কেউ চাপা পড়ে রয়েছে কিনা তার খুঁজে দেখছেন এনডিআরএফের কর্মীরা।

ভিওয়ানডি পুরসভার কমিসনার অশাক রণখম্ব সংবাদমাধ্যমে জানিয়েছেন, বাড়িটি খালি করে দেওয়া হয়েছে। কিন্তু কাউকে কিছু জিজ্ঞাসা না করে কিছু লোক বাড়িটিতে প্রবেশ করে। তখনই সেটি ভেঙে পড়ে। বাড়ি আট বছর আগে তৈরি হয়েছিল। এর জন্য পুরসভার প্রয়োজনীয় অনুমতি নেওয়া হয়নি। এনিয়ে তদন্ত চলছে।