টিডিএন বাংলা ডেস্ক: সেলিব্রিটিদের বিয়েটা অন‍্যদের চেয়ে পুরোপুরি আলাদা। অনেক সেলিব্রিটি দেশের মধ্যেই নিজেদের বিয়েটা সেরে ফেলেন। আবার অনেক সেলিব্রিটিরা দেশের বাইরে গিয়ে নতুন জীবনের সূচনা করেন। এর আগেও আমরা দেখেছি বিরাট–অনুষ্কা কিংবা দীপিকা–রনবীরের বিয়ের অনুষ্ঠান দেশের বাইরে গিয়েই হয়েছে। এবার সেই পথ ধরেই সূদুর তুরস্কের মাটিতে গিয়ে দীর্ঘদিনের বন্ধু ও কলকাতা বিখ্যাত ব‍্যাবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়েটা সেরে ফেললেন টলিউড অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান।

বুধবার তুরস্কের অন্যতম জনপ্রিয় শহর বোদরুমে সাত পাকে বাঁধা পড়লেন নুসরত। লাল লেহেঙ্গা চোলি। গলায় বরমালা। হাতে চূড়া। চিরাচরিত কনে সাজে বিবাহ বাসরে নুসরত। পাশে সহাস্য বদনে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈন। হালকা গোলাপি রঙের ডিজাইনার শেরওয়ানি। মাথায় সেহরা। গলায় রত্নখচিত মালা। এক্কেবারে রাজপুত বর বেশে নিখিল জৈন। বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসর্টের চারদিকে তখন আলোর রোশনাই।

বর এবং কনে–দুই পক্ষের প্রথা মেনেই বোদরুমের বিলাসবহুল রিসর্টে বুধবার অগ্নিসাক্ষী করে নিখিলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নুসরত। আর সেই আনন্দের খবর নিজের ফ্যান এবং তামাম দুনিয়ার সঙ্গে ভাগ করে নিলেন নুসরত জাহান খোদ। ইনস্টাগ্রাম প্রোফাইলে সদ্য বিবাহিত দম্পতির ছবিও পোস্ট করেন তিনি। ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধব থেকে ভক্তকুলের শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে গিয়েছে নুসরতের সোশ্যাল সাইটের পাতায়। টলিউড থেকে উপস্থিত ছিলেন প্রিয় বান্ধবী মিমি চক্রবর্তী।

কলকাতায় ফিরে আইনি মতে বিয়ে সারবেন দম্পতি। আর ৪ জুলাই কলকাতার আইটিসি রয়েল বেঙ্গলে হবে রিসেপশন পার্টি। বিয়ের জন্য নিখিলের কোম্পানি থেকেই বিশেষ ডিজাইনের পোশাক তৈরি হয়েছিল নুসরতের জন্য। নুসরতের জুতো ডিজাইন করেছেন কলকাতার বিশিষ্ট শু ডিজাইনার রোহন অরোরা। খাবারের আয়োজনও ছিল এলাহি।  সব মিলিয়ে বিরাট–অনুষ্কা, দীপিকা–রনবীরের মতোই ডেস্টিনেশন ওয়েডিংয়ে বিয়ে সারলেন নুসরত–নিখিল।