ছবি : জি নিউজ ইন্ডিয়া ডট কম

টিডিএন বাংলা ডেস্ক: সন্ত্রাসবাদের বিরুদ্ধে অভিযান। পাকিস্তানকে হুঁশিয়ারি- বারবার প্রচারে হাতিয়ার করেছেন মোদী। এবার ভোট প্রচারে গিয়ে প্রতিবেশী দেশকে হুঁশিয়ারি দিতে পরমাণু বোমার কথাও টেনে আনলেন মোদী।

রাজস্থানের নির্বাচনী প্রচারে আরও একবার পাকিস্তানকে হুঙ্কার দিলেন নরেন্দ্র মোদী। বিগত সরকারের সঙ্গে তাঁর জমানার ফারাক বোঝাতে গিয়ে মোদী বলেন, ওদের কাছে পরমাণু বোমা রয়েছে। কিন্তু আমাদের বোমাগুলি দীপাবলিতে ফাটানোর জন্য রাখিনি।

মনমোহন সিং জমানায় সন্ত্রাসবাদীদের সঙ্গে জামাই আদর করা হতো বলে প্রচার চালাচ্ছে বিজেপি। তারা দাবি করছে, নরেন্দ্র মোদীর সরকারই পাকিস্তানকে উচিত শিক্ষা দিতে পারে। বিগত সরকারের সঙ্গে তাঁর ফারাক বোঝাতে রাজস্থানের বারমেঢ়ের জনসভায় মোদী বলেন, পাকিস্তানকে হুমকিতে আর ভয় পায় না। আগে খালি বলত, আমাদের কাছে পরমাণু বোমা আছে। সংবাদমাধ্যমও ফলাও করে দেখাত। আমাদের কাছে কী আছে রে! দীপাবলির জন্য রেখেছি নাকি?

গান্ধী পরিবারকে নিশানা করে মোদীর মন্তব্য, শুধুমাত্র একটি পরিবারের প্রতিই সম্মান দেখায় কংগ্রেস। আর কাউকে নিয়ে ওরা ভাবিত নয়। ১০ দিনে কৃষকদের ঋণ মকুবের প্রতিশ্রুতি দিয়েছিল। হয়েছে? যুবকদের ভাতা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল। মিলেছে? ৫৫ বছর ধরে এমন মিথ্যা বলে চলেছে ওরা।