টিডিএন বাংলা ডেস্ক : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঘনিষ্ঠরাই আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির জয় নিয়ে সংশয় প্রকাশ করলেন। যোগগুরু বাবা রামদেব এবং মৌলানা আজাদ ন‍্যাশনাল উর্দু বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর জাফর সর্ষেওয়ালা আগামী লোকসভা নির্বাচনে বিজেপি আদৌ জিততে পারবে কিনা সে সম্পর্কে সংশয় প্রকাশ করছেন।

সম্প্রতি অনুষ্ঠিত বিধানসভা নির্বাচনে রাজস্থান,মধ্যপ্রদেশ ও ছত্তিশগড়ে পরাজিত হয়েছে বিজেপি। এরপরে লোকসভাতেও বিজেপি ভালো ফল করতে পারবে কি না,বাবা রামদেব ও জাফর সর্ষেওয়ালা এই প্রশ্নটি উত্থাপন করেছেন। তারা বলেছেন,বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে এনডিএ-র যে সংঘাত চলছে, এর ফলে আগামী লোকসভা নির্বাচনে বিজেপির ফল ভালো হবে না মনে হচ্ছে।

তবে মোদী ঘনিষ্ঠ হিসাবে পরিচিত বাবা রামদেব ও জাফর সর্ষেওয়ালা দুজনেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ক্লিনচিটের দিয়েছেন। এ ব্যাপারে তাদের বক্তব্য হলো,মোদি কোনোভাবেই মুসলিমবিদ্বেষী নন। মোদিকে সাম্প্রদায়িক বলাটা ঠিক নয়। এদিকে মোদির আশেপাশে যারা রয়েছেন সেই সব বিজেপি নেতাদের একাংশ মোদির বিরুদ্ধে বিষোদগার করেছেন। তারা বিদ্বেষী মন্তব্য করেছেন।

বাবা রামদেব ও জাফর সর্ষেওয়ালার আরো অভিযোগ, বিহার উত্তরপ্রদেশের বিজেপি নেতাদের একাংশ শান্তি ভঙ্গ করার প্রয়াস চালাচ্ছেন। এসব নেতারা মোদির ক্ষতি করছেন, ক্ষতি করছেন দলের।