টিডিএন বাংলা ডেস্ক: মুজফ্ফরপুর স্টেশনের মর্মান্তিক ভিডিও’র সেই মা হারা শিশুটির দায়িত্ব নিল শাহরুখ খানের সংস্থা মীর ফাউন্ডেশন। আজ এক ট্যুইটে বলিউড অভিনেতা শাহরুখ খান নিজেই জানান, মীর ফাউন্ডেশন ওই মাতৃহারা শিশুর দায়িত্ব নিয়েছে। তাকে পৌঁছে দেওয়া হয়েছে ঠাকুমা-ঠাকুরদার কাছে।
তিনি আরো লেখেন, এই শিশুটির কাছে পৌঁছাতে যাঁরা আমাদের সাহায্য করেছিলেন তাঁদের প্রত্যেকের কাছে আমরা কৃতজ্ঞ। মৃত মাকে জাগিয়ে তোলার চেষ্টা করছিল এই খুদে এবং সেই মর্মান্তিক দৃশ্য গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। শিশুটি ওর ঠাকুরদার কাছে রয়েছে এবং আমরা ওকে সাহায্য করছি।
পাশাপাশি পোস্টটি রি ট্যুইট করে লিখেন, এই শিশুটির ব্যাপারে যাঁরা খোঁজখবর নিয়ে সাহায্য করেছিলেন তাঁদেরকেও ধন্যবাদ নানান। অভিভাবক হারানোর মতো যন্ত্রণা ওকে সহ্য করতে হয়েছে। ঈশ্বর ওকে মানসিক শক্তি দিন। জানি এই পরিস্থিতি কী ভয়ানক। শিশুটির জন্য সমর্থন আর ভালবাসা রইল।

উল্লেখ্য, সম্প্রতি বিহারের মুজফ্ফরপুর স্টেশনে নিথর এক মহিলার মৃতদেহ পড়ে এবং তার শরীরের চাদর ধরে একটি বাচ্চা শিশুর টানাটানির ছবি ভাইরাল হয়। যেন শিশুটি তার মাকে জাগানোর চেষ্টা করছে। তার এই মর্মান্তিক ভিডিও দেশজুড়ে শোরগোল ফেলে দেয়। ঘটনায় রেলের অব্যবস্থার দিকেও আঙ্গুল উঠে।