টিডিএন বাংলা ডেস্ক: দল তাঁকে নির্বাচনে লড়ার টিকিট দেয়নি। এই কারণে রাগ চেপে রাখতে পারলেন না। দলীয় পতাকা-ফ্লেক্স পুড়িয়ে প্রতিবাদ দেখালেন এক দলিত কংগ্রেস নেতা। অভিযোগ, ১৫ লক্ষ টাকার সামগ্রী পুড়িয়ে দেন তেলঙ্গানা কংগ্রেসের মুখপাত্র মান্নে কৃশাঙ্ক। তার পরই ইস্তফা দিয়ে দেন দল থেকে। এতে কংগ্রেস বেশ অস্বস্তিতে পড়েছে।

কৃশাঙ্কের একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে নির্বাচনের টিকিট না দেওয়ার প্রদেশ কংগ্রেসের সভাপতি এন উত্তম কুমার রেড্ডিকে যাচ্ছেতাই বলছেন এই দলিত নেতা। ‘রাজ্যে কংগ্রেসের হারার জন্য দায়ী এই রেড্ডি। রাজ্য থেকে কংগ্রেস মুছে যাবে। সে দিন আর খুব দূরে নেই’— ভিডিয়োতে কৃশাঙ্ককে এই কথাও বলতে শোনা যায়।

সূত্রের খবর, পেদ্দাপল্লি সংসদীয় কেন্দ্র থেকে লড়তে চেয়ে দলের কাছে দাবি জানিয়েছিলেন ওসমানিয়া বিশ্ববিদ্যালয়ের রিসার্চ স্কলার কৃশাঙ্ক। কিন্তু দল তাঁর প্রস্তাবে রাজি হয়নি বলে অভিযোগ। আর তাতেই বেজায় চটে যান এই দলিত নেতা।

রবিবারে দল থেকে ইস্তফা দেওয়ার পরই সোমবার হায়দরাবাদ ছুটে যান কৃশাঙ্ক। সেখানে তেলঙ্গানা রাষ্ট্র সমিতির(টিআরএস) কার্যনির্বাহী সভাপতি কে টি রামা রাওয়ের সঙ্গে দেখা করে টিআরএস-এ যোগ দেন।