টিডিএন বাংলা ডেস্ক: বিতর্ক যেন বিজেপির নেতা মন্ত্রীদের রক্তে রক্তে মিশে রয়েছে। বিতর্কিত মন্তব্য করা এদের অভ‍্যাসে পরিণত হয়েছে। দেশজুড়ে একের পর এক বিতর্কিত মন্তব্য করেই চলেছেন বিজেপি নেতা মন্ত্রীরা। বিতর্কিত মন্তব্যের দৌড়ে বাদ নেই প্রধানমন্ত্রী কিংবা স্বরাষ্ট্রমন্ত্রীও। এবার ফের আরও একবার বিতর্কিত মন্তব্য করলেন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় পশুপালন, মৎস্য ও দুগ্ধজাতপণ্য মন্ত্রী গিরিরাজ সিং। ১৯৪৭ সালে দেশভাগের সময় মুসলিমদের পাকিস্তানে না তাড়ানোর জন্য আজও আমাদেরকে তার মূল্য দিতে হচ্ছে‌, ভারতে বসবাসকারী মুসলিমদের ১৯৪৭ সালেই পাকিস্তানে পাঠিয়ে দেওয়া উচিত ছিল, গত বুধবার বিহারের পূর্ণিয়ায় একটি জনসভা বক্তব্য রাখতে গিয়ে এমনটাই বিতর্কিত ও বিদ্বেষী মন্তব্য করেন গিরিরাজ সিং।

সভায় তিনি বলেন, দেশের জন্য এখনই প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার উপযুক্ত সময়। ১৯৪৭ সালের আগে থেকে মহম্মদ আলি জিন্না ইসলামিক দেশ গঠন করার জন্য চাপ তৈরি দিচ্ছিল। এটা আমাদের পূর্বপুরুষদের বিরাট একটা ভুল
যার জন্য আমরা আজও মূল্য চোকাচ্ছি।

উল্লেখ্য, সম্প্রতি গিরিরাজ উত্তরপ্রদেশের বিখ্যাত ইসলামিক মাদ্রাসা দেওবন্দকে সন্ত্রাসবাদের গঙ্গোত্রী বলে মন্তব্য করেছিলেন। যার জেরে দেশজুড়ে তীব্র হইচই শুরু হয়েছিল।