নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মুর্শিদাবাদ: এবার অন্ধ্রপ্রদেশে লরি চালাতে গিয়ে নদীতে গাড়ি উল্টে মৃত্যু হলো মুর্শিদাবাদের দুই যুবকের। ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ও আতঙ্কের সৃষ্টি হলো মুর্শিদাবাদের সুতি থানার বংসবাটি এলাকার রাতুরী গ্রামে। মৃত দুই যুবকের নাম ওবাইদুর শেখ(২০) ও দানেশ শেখ(১৯)। উভয়ের বাড়ি রাতুরি গ্রামে। বুধবার রাতেই দুজনের দেহ আসছে মুর্শিদাবাদে।

জানা গেছে, গত কয়েকদিন আগে রাতুরি গ্রাম থেকে বাংলা হয়ে অন্ধ্রপ্রদেশে লরি চালাতে গিয়েছিলেন দুই যুবক।ওবাইদুর ড্রাইভার ও দানেশ খালাসি। সোমবার সকাল পাঁচটা নাগাদ হটাৎ অন্ধ্রপ্রদেশের রাজমুন্ডি এলাকায় লরির সাথে ধাক্কায় নদীতে উল্টে যায় তাদের লরি। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তদের রাজমুন্ডি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। তাদের মৃত্যুর খবর আসতেই পরিবারে কান্নার রোল পড়ে যায়। মৃত ওবাইদূরের বাবা ইসমাইল শেখ ও মৃত দানেশ শেখের বাবা এনামুল রহমান জানান, ছেলের আকস্মিক মৃত্যুতে আমরা স্তব্ধ। তিনি সরকারের সাহায্য কামনা করেন।

জানা গেছে, বুধবার রাতেই গ্রামে দেহ ফিরে। বারবার মুর্শিদাবাদের শ্রমিক মৃত্যু ও আবার লরি চালাতে গিয়ে যুবক দ্বয়ের মৃত্যু ঘিরে শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে।