টিডিএন বাংলা ডেস্ক: ভ্যালেন্টাইন্স ডে তে বিয়ের অনুষ্ঠানে বিক্ষোভ-ভাংচুর চালানোর অভিযোগে গ্রেফতার হলেন শতাধিক বজরং দল কর্মী।  ঘটনাটি ঘটেছে যোগীরাজ্য উত্তর প্রদেশের মোরাদাবাদে। জানাগেছে, মোরাদাবাদের একটি কলেজ থেকে স্নাতক উত্তীর্ণ একটি হিন্দু মেয়ে এক কলেজের সামনেই থাকা একটি কোম্পানিতে কাজ করা এক মুসলিম ছেলের সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে উঠে। এর কিছুদিন পর তারা গোপনে বিয়ে করে এবং হরিদ্বারে গিয়ে বসবাস শুরু করে।

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডের দিন ছিল বিয়ের রিসেপশন। বজরং দল কর্মীদের অভিযোগ, জোর করে মেয়েটিকে বিয়ে করেছে মুসলিম ছেলেটি। বিক্ষোভকারীদের দাবি এটা লাভ জিহাদ। এদিন সেই কারণে তারা বিয়ের রিসেপশনে গিয়ে বিক্ষোভ দেখায় ও ভাংচুর চালায়। ফলে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় বিয়ের অনুষ্ঠানকে ঘিরে।

 এই বিক্ষোভের জেরে বিয়ের রিসেপশনের স্থানই পরিবর্তন হয়নি, যে ফ্ল্যাটে তাঁরা ছিলেন, সেখান থেকে ওই দম্পতিকে বের করে দিতেও চাপ দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। শতাধিক বজরং দল কর্মীকে গ্রেফতার করে পুলিশ। এরপর এদেরই সমর্থকরা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করে ও ধৃতদের মুক্তির দাবি করে।