স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : টানা দ্বিতীয় ম্যাচে জয় পেলো প্রীতি জিনটার দল কিংস ইলেভেন পাঞ্জাব। নিজেদের মাঠ ইন্দোরের হলকার স্টেডিয়ামে গ্লেন ম্যাক্সওয়েলের দল ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে শেন ওয়াটসন আর এবি ডি বিলিয়ার্সের দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে।

নিজেদের প্রথম ম্যাচে রাইজিং পুনে সুপারজায়ান্টসকে ৬ উইকেটে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। দ্বিতীয় ম্যাচে এসে হারাল শক্তিশালি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে। বেঙ্গালুরুর ছুড়ে দেয়া ১৪৯ রানের লক্ষ্য হাশিম আমলা আর ম্যাক্সওয়েলের ব্যাটে ছড়ে ১৪.৩ ওভারেই পার হয়ে যায় পাঞ্জাব। পরপর দুই ম্যাচে জয় প্রীতি জিনতা আর গ্লেন ম্যাক্সওয়েলের যুগলবন্দীর ভালোই সূচনা হলো বলা যায়।

জয়ের জন্য ১৪৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে পাঞ্জাব শুরুটা করে দুর্দান্ত। ম্যানন ভোরা আর হাশিম আমলা মিলে গড়ে তোলেন ৬২ রানের জুটি। ২১ বলে ৩৪ রান করে ভোরা আউট হয়ে গেলে মাঠে নামেন অক্ষর প্যাটেল। তিনি ৬ বলে ৯ রান করে আউট হয়ে যান দলীয় ৭৮ রানের মাথায়।

এরপর মাঠে নেমে আমলার সঙ্গে বাকি কাজটা সেরে ফেলেন ম্যাক্সওয়েল। এ দু’জন মিলে গড়েন ৩৮ বলে ৭২ রানের অপরাজিত জুটি। ৩৮ বলে ৫৮ রানে অপরাজিত থেকে যান হাশিম আমলা। আর ২২ বলে ৪৩ রানে অপরাজিত থাকেন ম্যাক্সওয়েল। ৪টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন আমলা। ম্যাক্সওয়েল ৩টি বাউন্ডারির সঙ্গে মারেন ৪টি ছক্কার মার।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতে বিপদে পড়লেও এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে ১৪৮ রান সংগ্রহ করে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ৪৬ বলে ৮৯ রান করেন ডি ভিলিয়ার্স। ৩টি বাউন্ডারির সঙ্গে ৯টি ছক্কার মার মারেন তিনি।