স্পোর্টস ডেস্ক, কলকাতা : ইন্ডিয়ান সুপার লীগের (আইএসএল) সেমি ফাইনালে মুম্বই সিটি এফসিকে ৩-২ গোলের ব্যাবধানে হারিয়ে ফাইনালের দিকে অ্যাটলেটিকো ডি কলকাতা। হিউম জোড়া গোল করে কলকাতাকে এগিয়ে দেয়। তার পর আর ঘুরে দাঁড়াতে পারেনি মুম্বই।

ম্যাচের শুরু হওয়ার তিন মিনিটেই রালতে হেড করে মুম্বইয়ের জালে বল জড়িয়ে ১ গোলে এগিয়ে দেন এটিকেকে। এর পর সাত মিনিট পরেই কলকাতার বিরুদ্ধে গোল করেন মুম্বইয়ের কোস্তা। রোমাঞ্চকর পর্যায়ে চলে যাওয়া এই ম্যাচের উনিশ মিনিটের মাথায় আবার হামলা করে মুম্বই এফসি এবং ভিয়েরার দুরন্ত হেড কলকাতার জালে জড়িয়ে এগিয়ে যায় মুম্বাই। ডিয়েগো ফোরলানের ফ্রি কিকে হেড করে গোল করেন ভিয়েরা।

দুই গোল খেয়ে চাপে পড়ে যায় এটিকে। এরপির কুড়ি মিনিটের মাথায় আবার গোল করেন হিউম। এরপর মুম্বইয়ের সীমানায় মুহুর্মুহু আক্রমন চালাতে থাকে এটিকে। প্রথমার্ধ শেষ হওয়ার কিছু আগে মুম্বইয়ের বিরুদ্ধে পেনাল্টি পেয়ে ‌যায় কলকাতা। মুম্বইয়ের রালতে ফাউল করে ফেলেন পোস্তিগাকে। সেই পেনাল্টি থেকে গোল করে ‌আবার কলকাতাকে এগিয়ে দেন হিউম। খেলার দ্বিতীয়ার্ধে দুই দলই বারবার আক্রমণ করলেও গোল করতে সক্ষম হয়নি কেউই।