টিডিএন বাংলা ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ২৩তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এলো ধোনির চেন্নাই সুপার কিংস।

মঙ্গলবার (৯ এপ্রিল) টস জিতে প্রথমে নাইটদের ব্যাটিং করতে পাঠান সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ম্যাচটি শুরু হয় বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

শুরুতেই দীপক চাহরের দাপুটে বোলিংয়ে কোনঠাসা হয়ে পড়ে কেকেআর। সঙ্গে দোসর হরভজন সিং ও ইমরান তাহির। প্রথম ওভারেই শূন্য রানে লিনকে তুলে নেন চাহার। পরের ওভারেই সুনীল নারিনকে সাজঘরে ফেরত পাঠান হরভজন সিং।

এরপর নীতিশ রানাকে শূন্য রানে ফেরালেন চাহার। সঙ্গে রবিন উথাপ্পাকেও(১১) তুলে নেন তিনি। এরপর দীনেশ কার্তিক সবে শুভমন গিলকে সঙ্গে নিয়ে জুটি গড়ছিলেন। সেই সময়ই ইমরান তাহিরের বলে ১৯ রানে আউট হলেন কার্তিক। ৯ রানে শুভমন গিলকে তুলে নেন সেই তাহির।

পীযুষ চাওলা কিছুক্ষণ টিকে থাকলেও ফিরে গেলেন ৮ রানে। কূলদীপ যাদব শূন্য রানে সাজঘরে ফিরে গেলেন রান আউট হয়ে। শূন্য রানে আউট হলেন প্রসিদ্ধ কৃষ্ণও। টপ অর্ডারের মতোই লোয়ার অর্ডারও এদিন তাসের ঘরের মতো ভেঙে পড়ে। শেষ পর্যন্ত ৪৪ বলে অপরাজিত হাফসেঞ্চুরি করেন রাসেল। ৯ উইকেট হারিয়ে ১০৮ রান তোলে কেকেআর।

চেন্নাইয়ের হয়ে ৩টি উইকেট নেন দীপকত চাহার। দুটি করে উইকেট নিলেন ইমরান তাহির এবং হরভজন সিং। একটি উইকেট নেন রবীন্দ্র জাদেজা।

১০৯ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে ঝড় শুরু করেন ওয়াটসন। কিন্তু সুনীল নারিনের বলে ১৭ রানে ফিরলেন তিনি। ১৪ রানে সুরেশ রায়নাকেও তুলে নেন নারিন।

এরপর অবশ্য ডু প্লেসিস আর আম্বাতি রায়াডু জুটি চেন্নাইকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। ২১ রানে রায়াডু আউট হলেও ডু প্লেসিস শেষ পর্যন্ত ক্রিজে থেকে চেন্নাইকে জয় এনে দেন। ৪৩ রানে অপরাজিত থাকেন তিনি। ৮ রানে অপরাজিত থাকেন কেদার যাদব। ১৭.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় চেন্নাই।