নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, কল্যাণী : আজ শনিবার বড় ম্যাচের খেলতে নেমেছিল ইস্টবেঙ্গল। ছয় ম্যাচে ১৮ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে ইস্টবেঙ্গল। একটা ম্যাচ কম খেলেও ইস্টবেঙ্গল লিগ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে। লিগ তালিকায় শীর্ষে থাকা মোহনবাগানের থেকে এক পয়েন্ট কম নিয়েই মাঠে নেমেছিল ইস্টবেঙ্গল। শনিবার মহামেডানকে হারাতে পারলেই পয়েন্টে ও লিগ তালিকায় প্রথমে চলে আসত ইস্টবেঙ্গল ক্লাব। ইস্টবেঙ্গল ও মহামেডান দলের খেলা দেখার জন্য দর্শকবৃন্দ অতি উৎসাহে টিকিট সংগ্রহ করছিল। মাঠের কানায় কানায় ভর্তি হয়ে যায় দর্শকমণ্ডলী।
সংশ্লিষ্ট আয়োজকদের উৎসাহ ছিল চোখে দেখার মতো। সদ্য সংস্কারের ফলে কল্যাণী স্টেডিয়ামের আসন সংখ্যা বেড়ে গেছে। আয়োজকরা একটা টান টান উত্তেজনা পূর্ণ ম্যাচ দেখার অপেক্ষায় প্রহর গুনছিল। কলকাতা ফুটবল লিগ সুপার ডিভিশনের ‘এ’ দলের খেলা চলছে। মহামেডান স্পোর্টিং এবং ইস্টবেঙ্গল ক্লাব মিনি ডার্বির খেলা দুই-দুই গোলে ড্র হয়। শনিবার কল্যাণী পৌরসভার স্টেডিয়াম মাঠে দুই দল দারুণ খেলল।
বৃহস্পতিবার কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল গেস্ট হাউসে  বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে কল্যাণী বিশ্ববিদ্যালয়ের নিবন্ধক প্রফেসর ড. দেবাংশু রায় ফুলের স্তবক দিয়ে অভ্যর্থনা জানান ইস্টবেঙ্গল দলের ক্যাপ্টেন অর্ণব মণ্ডল সহ গোটা দলকে। সঙ্গে ছিলেন কল্যাণী স্টেডিয়ামের কর্ণধার ড. নীলিমেশ রায়চৌধুরী, কল্যাণী বিশ্ববিদ্যালয়ের সহ নিবন্ধক ইমন সেনগুপ্ত এবং কল্যাণী বিশ্ববিদ্যালয়ের দূরশিক্ষা বিভাগের সহ অধিকর্তা ফারুক আহমেদ।
এই সংবর্ধনা আয়োজন ও বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল গেস্ট হাউসে থাকার জন্য সুব্যবস্থা করার কথা আশা করা যায় মোহাম্মদ রফিকদের অনেক দিন মনে থাকবে।