স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : আইপিএলের চলতি আসরে টানা দ্বিতীয় জয়ে শাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদের প্রয়োজন ১৪৮ রান। আগে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৪৭ রান সংগ্রহ করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। দলের হয়ে ইভিন লুইস, কায়রন পোলার্ড ও সূর্যকুমার যাদব ২৯, ২৮ এবং ২৮ রান করে করেন।

বৃহস্পতিবার হায়দরাবাদের রাজিব গান্ধী স্টেডিয়ামে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেয় সানরাইজার্স হায়দরাবাদ। আগে ব্যাটিংয়ে নেমে ১১ রানে ওপেনার রোহিত শর্মার উইকেট হারিয়ে শুরুতেই বিপদে পড়ে যায় মুম্বাই।

দুর্দান্ত এক ক্যাচ নেন বিশ্বসেরা অলরাউন্ডার শাকিব। অস্ট্রেলিয়ান পেস বোলার বিলি স্টানলেকের বলে ক্যাচ তুলে দেন মুম্বাইয়ের ওপেনার রোহিত শর্মা। নিচু হয়ে আসা বলটিকে ঝাঁপিয়ে পড়ে তালুবন্দি করেন সাকিব। তার অসাধারণ ক্যাচে ১১ রানে ফেরেন মুম্বায়ের অধিনায়ক।

৯ রান করা ইশান কৃষানকে ফেরান সিদ্ধার্থ কৌল। ইনিংসের শুরু থেকে অসাধারণ খেলে যাওয়া ওপেনার ইভিন লুইসকে ফেরান ভারতীয় পেস বোলার কৌল।

শুধু ক্যাচ নেয়াই নয়; উইকেটও তুলে নিলেন শাকিব আল হাসান। ক্রুনাল পান্ডিয়াকে সাজঘরে পাঠালেন শাকিব। পান্ডিয়াকে কেন উইলিয়ামসনের হাতে ক্যাচ তুলে দিতে বাধ্য করেন শাকিব। ১৫ রানে ফেরেন ক্রুনাল পান্ডিয়া।

আক্রমনাত্মক হয়ে ওঠা কায়রন পোলার্ডকে ইনিংস লম্বা করতে দেননি বিলি স্টালেনকি। ২৩ বলে ২৮ রান করা পোলার্ডকে ফেরান বিলি। এরপর নিয়মিত বিরতিতে ফেরেন বেন কাটিং, যাদব ও প্রদীস সাঙ্গওয়ান।