স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : আইপিএলে ফিক্সিং নতুন কিছু নয়। তবে চলতি আসরে বেটিং চক্রের কয়েকজনের গ্রেফতার ছাড়া নির্বিঘ্নেই আইপিএল শেষ হয়। রুদ্ধশ্বাস ফাইনালে রাইজিং পুনে সুপার জায়ন্টসকে ১ রানে হারিয়ে তৃতীয়বারের মত আইপিএলের শিরোপা ঘরে তোলে মুম্বাই ইন্ডিয়ান্স। তবে বিপত্তিটা ঘটে শেষ হওয়ার পর। অজ্ঞাত পরিচয় টুইটার ব্যবহারকারীর টুইট থেকে ধারণা করা হচ্ছে আইপিএলের ফাইনাল আগে থেকেই পাতানো ছিল।
অজ্ঞাত পরিচয় ওই টুইটার ব্যবহারকারীর টুইটে দেখা যায়, মে ৩ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত তিনি আইপিএল নিযে যে সমস্ত ভবিষ্যদ্বাণী করেছেন, তা অক্ষরে অক্ষরে মিলে গেছে।

এমন কী, তিনি ফাইনাল ম্যাচেরও ভবিষ্যদ্বাণী করেছেন তাও মিলে গেছে। ম্যাচের আগেই তিনি বলে দেন শেষ ম্যাচে পুনেকে মুম্বাই ১ রানে হারাবে। মুম্বাই আগে ব্যাট করে ১২০-১৩০ করবে। আর শেষ ওভারে গিয়ে জিতবে।

এছাড়া ম্যাচে কোন নো বল হবে না, স্মিথ সর্বোচ্চ রান করবে, পোলার্ড একটি ছয় মারবে, ত্রিপতি ১০এর আগে আউট হবে, প্যাটেল ১০ এর আগে আউট হবে, স্মিথের স্ট্রাইক রেট ১০০`র নিচে থাকবে। আর পুনে আগে বল করবে। ম্যাচ শেষে দেখা যায় তার ভবিষ্যৎবাণী অক্ষরে অক্ষরে মিলে গেছে।
এদিকে ফাইনালের আগেও প্লে অফে চার দল চূড়ান্ত হওয়ার বহু আগেই তিনি জানিয়ে ছিলেন সানরাইজার্স হায়দরাবাদ, কলকাতা নাইট রাইডার্স, মুম্বাই ইন্ডিয়ান্স এবং পুনে সুপারজায়ান্ট শেষ চারে উঠবে। পাশাপাশি তিনি জানিয়ে ছিলেন, প্লে অফে কেকেআরের সাথে সানরাইজার্স এবং পুনের সাথে মুম্বাই মুখোমুখি হবে যথাক্রমে কোয়ালিফায়ার ও এলিমিনেটরে।
আবার মুম্বাইকে হারিয়ে পুনে প্রথম দল হিসেবে ফাইনালে উঠবে এবং এলিমিনেটরে কলকাতা ওয়ার্নারের হায়দরাবাদকে হারাবে। এমন ঘটনাও মিলে গেছে ইতোমধ্যেই। আর ফাইনাল ম্যাচের লাইন আপ মুম্বাই বনাম পুনে, সেটাও মিলিয়ে দিয়েছেন তিনি।
উল্লেখ্য, কিছুদিন আগেই কানপুর থেকে তিনজন বুকিকে গ্রেফতার করেছিল উত্তরপ্রদেশ পুলিশ। গুজরাট লায়ন্স যে হোটেলে উঠেছিল, সেই হোটেলেই তিনজন ঘাঁটি গেড়েছিল। বেটিং চক্রের হোতা বাণ্টির খোঁজে এখনও তল্লাশি চালাচ্ছে পুলিশ। তবে অজ্ঞাত পরিচয়কারীর টুইট-বাণী আরো বিপদে ফেলে দিয়েছে পুলিশকে।