টিডিএন বাংলা ডেস্ক: আইপিএল দৌড়ে প্লে অফে আর জায়গা হলোনা কেকেআর -এর।গতকাল মুম্বাই এ ছিল আইপিএল এর লিগ পর্যায়ের শেষ ম্যাচ। ওয়াংখেড় মাঠে মুম্বাই ইন্ডিয়ান্স বনাম কেকেআর এর ম্যাচ হয়। সেখানে জিততে পারলেই কেকআর চলে যেত প্লে অফে। কিন্তু মুম্বাই এর ঘরের মাঠে চূড়ান্ত ভাবে পরাজয় হতে হয় কেকেআর কে। সেখানেই সব আশা শেষ।

মুম্বাই টসে জিতে প্রথমে ব্যাট করতে পাঠায় কেকেআর কে। ক্রিস লিন শুরুটা ভাল করলেও শুভমন গিলের উইকেট পড়ার পর ধরাশয়ী হয়ে পড়ে কেকেআর টিম। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৩ রান তোলে। ক্রিস লিন ৪১(২৯), রবিন উথাপ্পা ৪০(৪৭), নীতিশ রানা ২৬(১৩) কিছুটা রান করলেও কেকেআর এর বাকি কেও আর রান পায়নি। জবাবে মুম্বাই ইন্ডিয়ান্স ২৩ বল বাকি থাকতে ১ উইকেট হারিয়ে প্রয়োজনীয় রান তুলে নেয়। রোহিত শর্মা ৫৫(৪৮), সূর্যাকুমার যাদব ৪৬(২৭) রানে অপরাজিত থাকে।

সি এস কে, দিল্লি, মুম্বাই প্রত্যেকে ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে প্লে অফে আগেই পৌঁছে যায়। কাল কেকেআর হেরে যাওয়ায় ১৪ ম্যাচে ১২ পয়েন্ট হয়। ওপর দিকে হায়দ্রাবাদেরও ১৪ ম্যাচে ১২ পয়েন্ট, কিন্তু কেকেআর এর থেকে নেট রান রেট বেশি থাকায় চতুর্থ দল হিসাবে হায়দ্রাবাদ প্লে অফে কোয়ালিফাই করে। যার জন্য এবারের মতো কেকেআর এর চ্যাম্পিয়ন্স হওয়ার আশা শেষ হয়ে যায়।