স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : আইপিএলের ৩২তম ম্যাচে গম্ভীরের দল কলকাতা নাইট রাইডার্স ৭ উইকেটে হারিয়েছে জাহির খানের দিল্লি ডেয়ারডেভিলসকে। এই জয়ের পর সর্বোচ্চ ৯ ম্যাচ খেলা কলকাতা সর্বোচ্চ সাতটি জয়ের পাশাপাশি অর্জন করেছে ১৪ পয়েন্ট।

ঘরের মাঠ ইডেন গার্ডেনসে খেলতে নামে শাহরুখ খানের দলটি।
টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন কলকাতার দলপতি গৌতম গম্ভীর। আগে ব্যাট করতে নেমে দিল্লি নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তোলে ১৬০ রান। জবাবে, কলকাতা ১৬.২ ওভার ব্যাট করে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায়।
দিল্লির হয়ে সর্বোচ্চ ৬০ রান করেন সঞ্জু স্যামসন। ৩৮ বলে ৪টি চার আর তিনটি ছক্কায় তিনি এই ইনিংস সাজান। ৪৭ রান করেন শ্রেয়াস আইয়ার। কলকাতার হয়ে তিনটি উইকেট তুলে নেন কোল্টার নাইল। উমেস যাদব আর সুনীল নারাইন একটি করে উইকেট দখল করেন।
১৬১ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে কলকাতার ওপেনার নারাইন ব্যক্তিগত ৪ রানে বিদায় নেন। তিন নম্বরে নামা রবীন উথাপ্পা রান আউট হওয়ার আগে ৩৩ বলে ৫টি চার আর ৪টি ছক্কায় করেন ৫৯ রান। মনিশ পান্ডের ব্যাট থেকে আসে ৫ রান।
আরেক ওপেনার গৌতম গম্ভীর ৫২ বলে ১১টি চারের সাহায্যে ৭১ রান করে অপরাজিত থাকেন। দিল্লির পেসার কেগিসো রাবাদা দুটি উইকেট দখল করেন।