টিডিএন বাংলা ডেস্ক: বর্তমান বিশ্ব ক্রিকেটের পোস্টার বয় বিরাট কোহলি। গ্লামার এর সাথে তার রয়েছে বিশেষ ব্যক্তিত্বসম্পন্ন চরিত্র। আর এ কারণেই তাকে ফলো করে লাখো কোটি ভক্ত। তার ইন্সটাগ্রাম একাউন্টের হিসাব তাকে এনে দিয়েছে ক্রিকেটারদের মধ্যে এক অনন্য মর্যাদা। শুধু ইনস্টাগ্রামেই ৩৬ মিলিয়ন। ২০১৯ সালে ইনস্টাগ্রামের জনপ্রিয় ক্রীড়া ব্যক্তিত্বের তালিকায় কোহলির অবস্থান নবম। এক পোস্ট থেকেই তার আয় ১৫ হাজার ৮০০ বৃটিশ পাউন্ড। যা ভারতীয় টাকায় হয় ১৩লক্ষ ৬০হাজার ৫৬১.৭০,

তবে তালিকায় সবার উপরে আছেন জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার ক্রিশ্চিয়ানো রোনালদো। দ্বিতীয় স্থানে প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার।

তৃতীয় স্থানে বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। চতুর্থ স্থানে রয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক ইংলিশ তারকা ডেভিড বেকহাম। বেকহামের পর বাস্কেটবল তারকা লেবর্ন জেমস, বার্সেলোনার সাবেক ব্রাজিলিয়ান মিডফিল্ডার রোনালদিনহো, রিয়ালের ওয়েলস তারকা গ্যারেথ বেল, এলএ গ্যালাক্সি তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ, বিরাট কোহলি ও বার্সার উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ রয়েছেন।

রোনালদো এক পোস্ট থেকেই আয় করেন ৭ লাখ ৮০ হাজার বৃটিশ পাউন্ড। নেইমার ৫ লাখ ৮০ হাজার ও মেসি ৫ লাখ ২১ হাজার পাউন্ড আয় করেন এক পোস্ট থেকে। হপার এইচকিউ অ্যানালাইসিস ডাটাবেজের ওপর ভিত্তি করে তৈরি করা হয় ইনস্টাগ্রামের এই তালিকা।