স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : আইপিএলের চলতি আসরটা যেন ফাস্ট বোলারদের জন্য মুর্তিমান আতঙ্কে রূপ নিয়েছে। প্রায় প্রতিটি দিনেই একের পর এক বিভিন্ন দলের নতুন নতুন পেসার পড়ছেন ইনজুরিতে, ছিটকে যাচ্ছেন পুরো আইপিএল থেকে। এই ইনজুরির থাবায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে।

টুর্নামেন্ট শুরুর আগেই ইনজুরির কারণে অস্ট্রেলিয়ান গতি তারকা মিচেল স্টার্ককে হারায় কলকাতা। এবার দুই ম্যাচ না যেতেই আরেক তরুণ গতি তারকা কামলেশ নাগরকোটিকেও পুরো টুর্নামেন্টের জন্য হারাল কেকেআর। সর্বশেষ অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে গতির ঝড়ে সব দলকে কাঁপিয়ে দিয়েছিলেন নাগরকোটি।


অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে দুর্দান্ত বোলিং করে আইপিএল নিলামে সবার আগ্রহের কেন্দ্রে ছিলেন তরুণ এই পেসার। ৩ কোটি ২০ লক্ষ টাকায় তাকে দলে টেনে নেয় কলকাতা; কিন্তু অনুর্ধ্ব-১৯ দলের ক্যাম্পে পাওয়া চোটের কারণেই আর মাঠে নামতে পারলেন না তিনি। নাগরকোটির পরিবর্তিত খেলোয়াড় হিসেবে কর্ণাটকের পেসার প্রাসিদ কৃষ্ণাকে দলে নিয়েছে কলকাতা।

স্টার্কের পর এবার নাগরকোটিকে হারিয়ে বোলিং ডিপার্টমেন্ট বেশ দুর্বলই হয়ে গেল কলকাতার। তবে মিচেল জনসন, টম কুরান এবং আরেক তরুণ শিবাম মাভিকে নিয়ে গড়া পেস ডিপার্টমেন্টে এখনো আশাবাদী দুইবারের চ্যাম্পিয়নরা। এখনো পর্যন্ত দুই ম্যাচ খেলে একটি করে জয়-পরাজয় দেখেছে শাহরুখ খানের দল।