স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : ১৯১ রান করার পরও নিজেদের নিরাপদ ভাবতে পারেনি সানরাইজার্স হায়দ্রাবাদ। ১৯২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে দিল্লি প্রায় কাছাকাছি পৌঁছে গিয়েছিল। তবে শেষ দিকে সানরাইজার্স বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ের মুখে ১৭৬ রানে থমকে যায় দিল্লির ইনিংস এবং ১৫ রানের ব্যবধানে জয় তুলে নেয় সানরাইজার্স।

এই জয়ের মাধ্যমে বর্তমান চ্যাম্পিয়নরা উঠে এসেছে পয়েন্ট টেবিলের দুই নম্বর স্থানে। ৬ ম্যাচ শেষে ৪ জয়ে হায়দ্রাবাদের দলটির অর্জন ৮ পয়েন্ট। কলকাতা নাইট রাইডার্স আর মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে পয়েন্ট সমান হলেও রানরেটের ব্যবধানে তারা রয়েছে দ্বিতীয় স্থানে। শীর্ষে কলকাতা এবং তিন নম্বর স্থানে মুম্বাই ইন্ডিয়ান্স।
১৯২ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ৯ বলে ১৩ রান করে আউট হয়ে যান দিল্লির ওপেনার স্যাম বিলিংস। এরপর করুন নায়ার আর সাঞ্জু স্যামসন মিলে গড়েন ৭১ রানের জুটি। এই জুটিতে ভাঙন ধরে রানআউটের কারনে। দিল্লির ম্যাচের গতিটা পাল্টে যায় মূলতঃ এই আউটের পরই।
এরপর ১ রান যোগ করেই বিদায় নেন রিশাব পান্ত। দলীয় ১০৫ রানের মাথায় আউট হন সাঞ্জু স্যামসন। ৩৩ বলে ৪২ রান করেন তিনি। এরপর শ্রেয়াস আয়ার আর অ্যাঞ্জেলো ম্যাথিউজ মিলে ৭০ রানের জুটি গড়ে দিল্লিকে অনেক দুর এগিয়ে নিয়ে যান। খেলা শেষ হওয়ার এক বল আগে ২৩ বলে ৩১ রান করে আউট হয়ে যান ম্যাথিউজ। শ্রেয়াস আয়ার ৩১ বলে অপরাজিত থাকেন ৫০ রান করে। ৫টি বাউন্ডারির সঙ্গে তার ইনিংসে ছিল ২টি ছক্কার মার।