টিডিএন বাংলা ডেস্ক :  রাজ্যের বিভিন্ন প্রান্তে গণপিটুনির ঘটনা ঘটছে। হাওড়ায় গণপিটুনির অভিযোগে শেষপর্যন্ত ৫ জন গ্রেফতার হয়েছে।

চোর সন্দেহে হাওড়ার মল্লিক ফটকের কাছে গোপাল চন্দ্র মুখার্জি লেনে এক যুবককে বেধড়ক মারধর করা হয়৷ পুলিশ জানিয়েছে, এদিন দুপুরে গোপাল চন্দ্র মুখার্জি লেনের ঘোড়াডাঙায় এক যুবককে বেধড়ক পেটায় স্থানীয় বাসিন্দারা৷ অভিযোগ, সে গ্যাস সিলিন্ডার চুরি করে পালাচ্ছিল৷

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ৷ এক প্রত্যক্ষদর্শীর কথায়, ওই যুবককে সকলে গ্যাস ডেলিভারি বয় ভাবলেও পরে জানা যায় সে রান্নার সিলিন্ডার চুরি করে পালাচ্ছিল৷ পুলিশ এসে তাঁকে জনতার মারের হাত থেকে বাঁচায়। উদ্ধার করে তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে ওই যুবক জানান, সে ওই রাস্তা দিয়ে যাওয়ার সময়ে তাকে চোর সন্দেহে ঘিরে ধরে মারধর করা হয়। চুরির বদনাম দিয়ে তাকে ফাঁসিয়ে দেওয়া হয়েছে।

পাশাপাশি মঙ্গলবার বিকেলে হাওড়ার বেলুড়ের ভোটবাগানে শিশু-চোর সন্দেহে এক যুবককে আটকে রেখে মারধর করে স্থানীয় মানুষ। মুখ্যমন্ত্রী পুলিশকে কড়া হাতে ব্যবস্থা নিতে বলেছিলেন। স্বস্তি একটাই, হাওড়ায় ৫ জনকে গণপিটুনির ঘটনা গ্রেফতার করা হয়েছে।