নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, বীরভূম: টাটা সুমোর সঙ্গে ট্রাক্টর এর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল পাঁচ জনের। ঘটনাটি ঘটেছে সোমবার রাত্রে বীরভূমের রামপুরহাট থানার বিনোদপুরে ৬০ নং জাতীয় সড়কে। টাটা সুমোর সঙ্গে ট্রলিতে যাত্রী বোঝায় ট্রাকটরের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে।

ঘটনাস্থল থেকে দুর্ঘটনাগ্রস্থদের উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পাঁচজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনায় আরও ১৫ জন আহত হয়েছেন । এদের মধ্যে আশঙ্কায় জনক অবস্থায় ৫ জন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কালুহা পঞ্চায়েতের কড়িহাপুর গ্রাম থেকে একটি ট্রাকটরে করে তারপীঠ শ্মাশনে শব দাহ করতে গিয়েছিল ৫৫ জন। সেই প্রসঙ্গে সামনে দিক থেকে আসা একটি টাটা সুমোর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। আর তাতেই টাটা সুমোর চালকসহ পাঁচজন মারা যায়।

জানা গিয়েছে মুরারই থানার পলসা গ্রাম থেকে এক প্রসূতিকে টাটা সুমোতে চড়িয়ে রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে যাচ্ছিল। টাটা সুমোতে প্রসূতিকে নিয়ে আটজন যাত্রী ছিল। অন্যদিকে তারাপীঠে শবদাহ করে একটি ট্রাক্টর মাড়্গ্রাম থানার পরিহারপুর গ্রামে ফিরছিল। ৬০ নম্বর জাতীয় সড়কে বিনোদপুর গ্রামের কাছে একটি মারুতিকে বাঁচাতে গিয়ে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে টাটা সুমোকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মারা যায় মইনুদ্দিন শেখ (১২), পঞ্চানন কোনাই (৬০) এবং তিলক লেট (৬০)। মইনুদ্দিন টাটা সুমোর যাত্রী ছিল। বাকি দুজন শবদাহ করে ফিরছিল। দুজনের পরিচয় পাওয়া যায়নি।