টিডিএন বাংলা ডেস্ক: একের পর এক বিতর্কিত মন্তব্য করেই চলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফের আরও একবার বিতর্কিত মন্তব্য করলেন তিনি। কিছুদিন আগে একটি সভায় গরুর দুধে সোনা আছে বলে মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ। এরপরেই তার মন্তব্যের সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল শুরু হয়। বিরোধিতা করেন অনেকেই। এবার তাদেরকেই একহাত নিলেন বিজেপির রাজ্য সভাপতি। তাঁর মন্তব্য, গরুর দুধে সোনা আছে, এর বিরোধিতা যাঁরা করেছিলেন, তাঁদের কার্যত গাধা বলেই সম্বোধন করলেন দিলীপ ঘোষ। প্রকাশিত খবর অনুযায়ী, তিনি বলেছেন, যাঁরা এসব করছেন, তাঁরা গরুর চেয়েও কম বোঝেন। দিলীপ ঘোষের চ্যালেঞ্জ, কেউ প্রমাণ করে দেখাক, তিনি ভুল বলেছেন।

দেশি গরুর দুধে সোনা আছে। দিলীপ ঘোষের এই মন্তব্যের পর অনেকেই গোল্ড লোন নিতে গিয়েছেন গরু নিয়ে। এই কথা দিলীপ ঘোষের কানেও গিয়েছে। দিলীপ ঘোষের কটাক্ষ এসব যাঁরা করছেন, তাঁরা গরুর চেয়েও কম বোঝেন। এখানেই তিনি থেমে যাননি। বিজেপির রাজ্য সভাপতি বলেছেন, গাধারা যেমন গরু সম্পর্কে কিছুই জানে না, ঠিক তেমনই অনেকেই গরু নিয়ে কিছু বোঝে না।

সূত্রের খবর অনুযায়ী, বিষয়টি নিয়ে চ্যালেঞ্জও করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, তিনি যে ভুল বলেছেন, তা কেউ প্রমাণ করে দেখাক। একই সঙ্গে তিনি জানিয়েছেন, নিজে প্রতিদিন গরুর দুধ খেয়ে থাকেন।

গত সপ্তাহে বর্ধমানে এক অনুষ্ঠানে গিয়ে দিলীপ ঘোষ বলেছিলেন, গরুর পিঠের কুঁজে স্বর্ণনাড়ি আছে। তাই দেশি গরুর দুধ সোনালি হয়। দিলীপ ঘোষের নানা মিম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বিরোধী রাজনৈতিক দলের ছোট বড় নেতারা বিষয়টি নিয়ে মজা করেন। তবে দিলীপ ঘোষকে এতদিন তাঁর কোনও উত্তর দিতে দেখা যায়নি।

তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে মজা চলছে, সেই বিষয়টিও জানেন দিলীপ ঘোষ। তবে তিনি এই ঘটনার কটাক্ষ করেছেন। তিনি বলেছেন, কিছু লোক আছে, যাঁদের কথার কেউ গুরুত্ব দেয়। সোশ্যাল মিডিয়ায় তাঁরাই বিপ্লব করার চেষ্টা করেন বলেও মন্তব্য করেছেন তিনি।