টিডিএন বাংলা ডেস্ক : লোকসভার প্রার্থী তালিকা প্রকাশের পরেই বিজেপির অন্দরমহলে শুরু হয়েছে ধুন্ধুমার পরিস্থিতি। প্রার্থীপদ নিয়ে ক্ষোভের জন‍্য পদত্যাগ করলেন রাজ‍্য বিজেপির সহ-সভাপতি রাজকমল পাঠক।

প্রার্থীপদ নিয়ে রীতিমত ক্ষোভ উঠে আসছে পদ্মশিবিরে। কোচবিহারে ইতিমধ্যেই শুরু হয়েছে কোন্দল। চলেছে বিজেপি পার্টি অফিস ভাঙচুর। গতরাতেই বিজেপির প্রার্থী তালিকা প্রকাশের পর রাজ্য বিজেপির সহসভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছেন রাজকমল পাঠক।

উল্লেখ্য, তৃণমূল থেকে আসা নিশীথ প্রামাণিককে নিয়ে রাজ্য বিজেপিতে ক্ষোভ ছিলি। তারওপর যাদবপুরে অনুপম হাজরা, বিষ্ণুপুরে সৌমিত্র খাঁকে নিয়ে রীতিমত হতবাক হয়ে পড়েন রাজ্য বিজেপির বহু নেতা। উল্লেখ্য়স রাজকমলের ক্ষোভ উঠে আসে হুগলি কেন্দ্রটিকে নিয়ে।

সূত্রের খবর, সেখানেই প্রার্থী হতে চেয়েছিলেন রাজকমল। আর তাঁর জায়গায় উঠে আসছে লকেট চট্টোপাধ্যায়ের নাম। দিলীপ ঘোষ রাাজনৈতিক কেরিয়ারমোট সম্পদ মূল্যযোগাযোগছবি লকেট চট্টোপাধ‍্যায়কে হুগলী কেন্দ্রের প্রার্থী করার পর বেঁকে বসেন রাজকমল পাঠক। রাজকমল পন্থীদের দাবি, বিজেপির সঙ্গে ২৮ বছর যুক্ত থাকার পর যদি তাঁর জায়গায় নতুন আসা কোনও অভিনেত্রীকে প্রার্থী করা হয়,তাহলে হতাশা আসবেই। এরপরই রাজকমল পদত্যাগপত্র পাঠান রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছে।