টিডিএন বাংলা ডেস্ক: সদ্য দলত্যাগী অর্জুন সিং এর ভাই-সহ একাধিক বিজেপি নেতার যোগ দিলেন তৃণমূলে। অর্জুন সিং এর দলত্যাগের কারণেই এদের তৃণমূলে যোগদান। ভাটপাড়ার একাধিক বিজেপি নেতা যোগ দিলেন তৃণমূলে। অর্জুন সিংয়ের বিজেপিতে যোগদানের প্রতিবাদেই তাঁরা তৃণমূলে নাম লেখান।

এদিন অর্জুন সিংয়ের বিদায়ের পথ ধরেই তৃণমূল শিবিরে প্রবেশ ঘটল সঞ্জয় সিংয়ের। শুক্রবারই তিনি যোগ দিলেন তৃণমূলে। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ও বারাকপুরের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদীর হাত ধরে সঞ্জয় সিং ও এলাকার চার বিজেপি নেতা যোগ দিলেন তৃণমূল কংগ্রেস।

পার্থ চট্টোপাধ্যায় বলেন, বিজেপির জেলাস্তরের নেতা ধরমপাল গুপ্তা, জিতেন্দর সাউ, সোমনাথ শ্যাম, প্রমোদ সিং-সহ বিজেপির নেতা-কর্মীরা এদিন তৃণমূলে যোগ দিলেন। আর এদিন তৃণমূলের চমক সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া অর্জুন সিংয়ের খুড়তুতো ভাই সঞ্জয় সিং। এদিন অর্জুন সিংয়ের দলত্যাগ প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় বলেন, একজন-দুজন গেছে, বাকি সবাই আছে।

মুকুল রায়ের নাম না করে তাঁকে কটাক্ষ করে বলেন, কাঁচরাপাড়ার একজন প্রার্থী খুঁজছেন। হয় ঘোষ, নয় রায়। এছাড়়া আর কে আছে দলে। শূন্য কলসির আওয়াজ বেশি, তাই বেশি বাজছেন ওনারা। অনেক খুঁজেও প্রার্থী পাচ্ছেন না, আসলে নিজের দলে কেউ নেই। এদিকে ভোগবাদে বিশ্বাসীরা তৃণমূলকে পিছন থেকে ছুরি মারছে।