নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, কলকাতা: বাবুল সুপ্রিয়কে ঘিরে রণক্ষেত্র চেহারা নিল যাদবপুর বিশ্ববিদ্যালয়। দীর্ঘ বেশ কয়েক ঘণ্টা যাদবপুর বিশ্ববিদ্যালয় আটক থাকতে হলো কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়কে। বাবুল সুপ্রিয়র অভিযোগ তাকে ধাক্কাধাক্কি করা হয় এবং তাকে চড় মারা হয়। কেবলমাত্র বাবুল সুপ্রিয় নয় হেনস্তার অভিযোগ এনেছেন অপর এক বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল।

অন্যদিকে পাল্টা অভিযোগ সামনে এনেছেন বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। তাদের বক্তব্য বাবুল সুপ্রিয় হাত তুলেছেন বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের উপরে।

এই ঘটনায় যাদবপুর বিশ্ববিদ্যালয় উপাচার্য জানিয়েছেন কোনভাবেই বিশ্ববিদ্যালয় চত্বরে পুলিশ ডাকা হবে না প্রয়োজন হলে তিনি পদত্যাগ করবেন। অন্যদিকে আচার্য তথা রাজ্যের রাজ্যপালকে গোটা বিষয়ে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। এই ঘটনায় রাজ্যের মুখ্যসচিবের সঙ্গে ফোনে কথা বলেছেন রাজ্যপাল। প্রয়োজন হলে তিনি বিশ্ববিদ্যালয় যাবেন বলেও জানিয়েছেন রাজ্যপাল। পুলিশ কমিশনারকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন রাজ্যের মুখ্যসচিব মলয় কুমার দে।

এই ঘটনার তীব্র নিন্দা করেছেন তৃণমূল কংগ্রেসের বিধায়ক তথা রাজ্যের প্রতিমন্ত্রী তাপস রায় তিনি বলেছেন, যে কোন ভাবে অপদস্ত করা আমি কাউকে উচিত বলে মনে করি না। কাউকে অপদস্ত করা আমি ভালো ভাবে দেখি না।