টিডিএন বাংলা ডেস্ক : ব্রিগেডে মোদি পৌছানোর আগেই সভাস্থল ছাড়লেন আড়াই হাজার ক্ষুদ্ধ বিজেপি কর্মী। ব্রিগেডে মোদির ভাষণ শুনার জন্য রাজ‍্যের বিভিন্ন প্রান্ত থেকে এসে উপস্থিত হয়েছিলেন বিজেপি নেতা-কর্মীরা। কিন্তু পানীয় জল বা খাবার মেলেনি। বিজেপির স্বেচ্ছাসেবকদের কাছে বারবার দরবার করেও কাজ হয়নি। এরপর নরেন্দ্র মোদী আসার কয়েক ঘণ্টা আগেই ব্রিগেড ত্যাগের সিদ্ধান্ত নেন বীরভূমের বিজেপি নেতা-কর্মীরা।

দূরদূরান্ত থেকে কর্মীদের উজিয়ে আনা হলে খাবারের বন্দোবস্ত করে সংশ্লিষ্ট রাজনৈতিক দলই। এটাই দস্তুর। কিন্তু ব্রিগেডে তেমনটা হয়নি বলে অভিযোগ বিজেপি কর্মীদের। তাই ক্ষুব্ধ হয়ে মোদি আসার আগেই দলে দলে বাড়ির দিয়ে রওনা দেয় কর্মীরা।

মঙ্গলবার রাতে ব্রিগেডে এসেছে বীরভূমের প্রায় আড়াই হাজার বিজেপি নেতা-কর্মীদের একটি দল। কিন্তু সারা রাত তাঁরা অভূক্তই থেকেছেন। এমনকি পানীয় জলটুকুও দেওয়া হয়নি বলে অভিযোগ। বিজেপির স্বেচ্ছাকর্মীদের বারবার বলেও কাজ হয়নি।

এক বিজেপি কর্মীর বক্তব্য ‘সামান্য পানীয় জল পেয়েছি। কিন্তু খাবার পাইনি’। এরপরই সভাস্থল ছেড়ে বেরিয়ে যান প্রায় আড়াই হাজার কর্মী। মুহূর্তে ফাঁকা হয়ে যায় চেয়ার। তাঁদের আটকানোর চেষ্টা করেন দলের স্বেচ্ছাসেবীরা। কিন্তু দুপুর পর্যন্ত অভূক্ত থাকায় তাঁরা আর আবদার শোনেননি।