কৌশিক সালুই, টিডিএন বাংলা, বীরভূম : বীরভূম জেলা কে বিজেপি আগামী লোকসভা নির্বাচনে পাখির চোখ করলেও তাতে আমল ই দিলেন না জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। তৃণমূল কংগ্রেসের বিরোধী হিসাবে তিনি বিজেপিকে কোন নম্বর দিলেন না এই জেলাতে। তৃণমূল কংগ্রেসের বর্ধিত জেলা কমিটির বৈঠকে সাংবাদিক সম্মেলনে তিনি এই মন্তব্য করেন। সিউড়ির রবীন্দ্র সদনে এই বৈঠকে উপস্থিত ছিলেন জেলার দুই মন্ত্রী আশীষ বন্দোপাধ্যায় এবং চন্দ্রনাথ সিনহা, সভাধিপতি বিকাশ রায় চৌধুরী ,বিধায়ক মইনুদ্দিনশামস, নীলাবতী সাহা, আব্দুর রহমান, অভিজিৎ রায় সহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ এবং বিভিন্ন ব্লকের ও শহরের সভাপতি ও পুরসভার চেয়ারম্যান।

২০১৯ সালের লোকসভা নির্বাচন ঘোষণা পর্ব শুধু বাকি। শাসক দল তৃণমূল কংগ্রেস তাদের শক্তিশালী সংগঠনের যাতে কোনো ফাঁকফোকর না থাকে তার জন্য বুথ ভিত্তিক সম্মেলনের নির্দেশ দিলেন জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এদিনের বৈঠক থেকে তিনি এই নির্দেশ দেন তার নেতৃত্ব কে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অনুব্রত মণ্ডল জানান, জেলাতে বিরোধী হিসেবে কাউকে তিনি দেখতে পাচ্ছেন না। না বিজেপি না সিপিএম”।

তবে অনুব্রত মণ্ডল মশকরা করে বলেন এসইউসিআই বীরভূম জেলায় তৃণমূলের এই মুহূর্তে প্রধান বিরোধী দল। যদিও সেই ভাবে এস ইউ সি আই এর কোনো সাংগঠনিক ভিত্তি নেই এই জেলায়। পাশাপাশি অনুব্রত মণ্ডল জেলার প্রতিটি শহরের সাংগঠনিকভাবে কিছু রদবদল করেন। সেখানে তিনি প্রতিটি কমিটিতে একজন করে কার্যকরী সভাপতি নিয়োগ করেন। সিউড়ি শহরের কার্যকরী সভাপতি হিসেবে দীর্ঘদিনের ছাত্রনেতা মোহাম্মদ শফি কে তিনি নিযুক্ত করেছেন।

Advertisement
mamunschool