টিডিএন বাংলা ডেস্ক: বাড়ির ভিতর প্রবেশ করে শিশু সন্তান, শিক্ষক ও সন্তান সম্ভবা স্ত্রীর হত্যাকান্ড নিয়ে এখনও তোলপাড় মুর্শিদাবাদের জিয়াগঞ্জ। ঘটনায় ব্যাপক চাপানউতর শুরু হয়েছে রাজনৈতিক মহলে। শুক্রবার এই ঘটনার নিন্দা জানিয়ে বিবৃতি দিলো সিপিআই(এমএল)। জিয়াগঞ্জের খুন নিয়ে বিজেপি আরএসএস সাম্প্রদায়িক রাজনীতি করছে বলেও অভিযোগ করলেন দলটির সম্পাদক পার্থ ঘোষ।

এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান,
যেভাবে মুর্শিদাবাদ জেলার জিয়াগঞ্জে প্রাথমিক স্কুলের শিক্ষক প্রকাশ পাল এবং তার স্ত্রী ও পুত্রকে নৃশংসভাবে খুন করেছে পেশাদার খুনিরা তা ভাষায় বর্ণনা করা যাবে না। এই দুঃখজনক হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সমস্ত অপরাধীর কঠোর শাস্তির দাবি জানাচ্ছে রাজ্যের গণতন্ত্রপ্রিয় জনগণ।
এত বড় নৃশংস হত্যাকাণ্ড ঘটলেও এটাকে নিয়ে কুৎসিত সাম্প্রদায়িক রাজনীতি করতে নেমেছে বিজেপি ও আরএসএস। সেই ফাঁদে পা দিয়ে আসরে নেমেছে রাজ্যপালও। যেখানে মৃতের ভাই প্রকাশ্যে হাত জোড় করে আবেদন করছে দাদা কোনদিন রাজনীতির সাথে যুক্ত ছিলেন না সেখানে কি করে এই দুঃখজনক মৃত্যুকে নিয়ে রাজনীতি করে বিজেপি? প্রশ্ন তুলেন তিনি। সিপিআই(এমএল)’এর সম্পাদক আরো জানান, এনআরসি নিয়ে চতুর্মুখী ধাক্কার পর এবার এই শিক্ষকের মৃত্যু নিয়ে সাম্প্রদায়িক রাজনীতি করতে নেমে পড়েছে বিজেপি ও আরএসএস। তিনি সকলকে সজাগ হওয়ার আহবান জানান।