টিডিএন বাংলা ডেস্ক: বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হতে না হতেই, দল ছাড়ার হিড়িক, হেমতাবাদে দল ছাড়লেন বিজেপির বুথ সভাপতি সঞ্জয় বৈশ্য। এতদিন পর আজ প্রার্থী ঘোষণা করল কেন্দ্রের শাসক দল বিজেপি। কিন্তু তাতেও বিপত্তি কাটল না। প্রার্থী ঘোষণার আগে থেকেই গোষ্ঠী দ্বন্ধে নাজেহাল বিজেপি, আর প্রার্থী ঘোষণার পর কর্মীদের নিজেদের মধ্যেকার বচসার জেরে অস্বস্তিতে বিজেপি।

বিজেপির তরফ থেকে মোট ১৮৪ জন প্রার্থীর নাম প্রকাশ করা হয়েছে, তার মধ্যে রয়েছে বাংলার ২৮ জন প্রার্থীও। সেই প্রার্থী তালিকা প্রকাশের পরই সঞ্জয় বৈশ্য সভ্য-সমর্থকদের নিয়ে যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

উত্তর দিনাজপুর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম পাল সঞ্জয় বৈশ্যের হাতে পতাকা তুলে দেন। তৃণমূলের কর্মিসভায় উপস্থিত হয়ে গেরুয়া শিবির ছেড়ে তৃণমূলে যোগদান করেন তিনি। এই কর্মিসভায় উপস্থিত ছিলেন হেমতাবাদ ব্লক তৃণমূলের যুব সভাপতি শাহজাহান আলি, বিষ্ণুপুর পঞ্চায়েক প্রধান সাদ্দাম হোসেন প্রমুখ।

বিজেপির প্রার্থী ঘোষণার পর সবথেকে বড় কোন্দল বাধে কোচবিহারে। বিক্ষাভ, ভাঙচুরে রণক্ষেত্র হয়ে ওঠে বিজেপির কার্যালয় চত্বর। এরপর বিক্ষোভ সামাল দিতে বিকল্প প্রার্থী দাঁড়া করানোর পরিকল্পনা করে জেলা নেতৃত্ব। উত্তর দিনাজপুরেও একইরকম পরিস্থিতি তৈরি হয়েছে।