নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, ডোমকল : প্রেমিকার কথা রাখতে গিয়ে গনপিটুনিতে মৃত্যু হয়েছিল বছর ছাব্বিশের রাইহান মন্ডলের। মৃত যুবকের খুনের ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার সকাল থেকে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের নওদা। দোষীদের শাস্তির দাবিতে আজ দুপুরে বেলডাঙা আমতলা রাজ্যসড়কের ডুবতলা মোড়ে অবরোধ করে বিক্ষোভ দেখাল এলাকাবাসী।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয় পুলিশ। পুলিশ জনতা খন্ডযুদ্ধ বেধে যায়। পরিস্থিতি ভয়ানক হতেই পুলিশ লাঠিচার্জ করে। পাল্টা পুলিশকে লক্ষ্য করে ইট বৃষ্টি ছোড়েন জনতা। ঘটনায় জখম হন দুই জন পুলিশ কর্মী। পাল্টা পুলিশের লাঠিতে আহত হয় বেশ কয়েকজন বিক্ষোভকারী। পুলিশের গাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ।

উল্লেখ্য, গত ১লা নভেম্বর প্রেমিকের সাথে দেখা করার জন্য বাড়িতে ফোন করে ডাকে ওই যুবতী। প্রেমিকার কথা মতো বাড়িতে গিয়েছিল ওই যুবক। তখনই রাইহানকে ঘিরে ধরে মারতে শুরু করে যুবতীর বাড়ির লোকেরা।বেধড়ক মারধরের জেরে তার মৃত্যু হয়। মৃত্যুর ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে যুবতীর পরিবার। চোর সন্দেহে তাকে গনপিটুনি দেওয়া হয় এমনটাই গল্প সাজিয়ে ছিল যুবতীর পরিবার। যদিও এই ঘটনা মানতে মানতে নারাজ ছিল মৃত যুবকের পরিবার।

এক বিক্ষোভকারীর কথায়, রাইহান মন্ডল খুনের ঘটনায় ছয়দিন অতিক্রান্ত। মৃতের পরিবার বারোজনের নামে পুলিশকে অভিযোগ করলে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে৷ বাকিদের এখনও গ্রেপ্তার করতে পারেনি। আমাদের দাবী বারোজনকে গ্রেপ্তার করে দ্রুত তাদের শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যদিকে গত মঙ্গলবার রাইহান মন্ডলকে পিটিয়ে খুনের ভিডিও ভাইরাল হতেই প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায় জুড়ে।

Not available