হেদায়েতুল্লাহ খান, টিডিএন বাংলা, ডানকুনিঃ ডানকুনির মৃগালা ফাইভষ্টার ক্লাবের উদ্যোগে শুক্রবার এক মহতী রক্তদান শিবিরের আয়োজন করা হয়। ‘আপদে-বিপদে মোরা একে অপরের তরে’ শিরোনামে এদিনের রক্তদান শিবিরে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। ৩০জন মহিলা সহ ৮০ জন ব্যক্তি রক্তদান করেন। ক্লাবের পক্ষ থেকে রক্তদাতাদের গোলাপ ফুল ও বিশেষ উপহার তুলে দেওয়া হয়।

রক্তদাতা মানজার আনসারী, জিন্না লস্কর, আখতার, সুফিয়া বেগমরা নিজেদের অনুভূতি জানাতে গিয়ে টিডিএন বাংলাকে জানান, ‘মানব সমাজ রক্ত দিয়ে মানবতা টিকিয়ে রেখেছে, আমরা তারই অংশ নিতে পেরে ধন্য মনে করছি’। ক্লাব সম্পাদক মনির মন্ডল বলেন ‘এলাকায় আমাদের ক্লাব একদশক ধরে বিভিন্ন স্বাস্থ্যসেবায় রত’।

পাশাপাশি দিনরাত্রী ব্যাপী আটদলীয় নকআউট ফুটবল প্রতিযোগিতাও হয় এদিন। প্রতিযোগিতার উদ্ধোধন করেন ডানকুনি পৌরসভার চেয়ারম্যান হাসিনা সবনম। প্রতিযোগিতার বিজয়ী মৃগালা ফাইভষ্টার ক্লাব ও বিজীতা ডানকুনি লাভার্স ডট কম দলের হাতে ট্রফি ও যথাক্রমে ২০ ও ১৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় ফুটবল দলের প্রাক্তন ফুটবলার রহিম নবী ‘মৃগালা এলাকায় একটি জুনিয়ার কোচিং ফুটবল সেন্টার গড়ে তোলার প্রতিশ্রুতি দেন এবং এলাকার মানুষের সহযোগিতার আহ্বান করেন।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় বিধায়িকা স্বাতী খন্দকর, হুগলী জেলা পরিষদের সদস্য সুবির মুখার্জী, ডানকুনি পৌরসভার চেয়ারম্যান হাসিনা সবনম, কাউন্সিলর সেখ হাসারত আলি, বিশিষ্ট সমাজসেবি ওমর আলি খান, মহঃ আরিফউল্লাহ, কবিরুল আলম প্রমুখ। সমগ্র অনুষ্ঠানের তদারকি করেন ক্লাবের মুখ্য উপদেষ্টা সেখ সাবির আলি।