টিডিএন বাংলা ডেস্ক: যারা নাগরিকত্ব আইনের বিরোধিতা করবে তাদেরকে অসম-উত্তরপ্রদেশের মতো গুলি করে কুকুরের মতো মারা হবে, ফের এমনটাই বেলাগাম মন্তব্য করলেন বিজেপি রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার নদিয়ার রানাঘাটে এক সভায় তিনি এমন মন্তব্য করেন। এদিন তিনি নাগরিকত্ব আইন নিয়ে বক্তব্য রাখার সময় বলেন, ‘ এই আইনের বিরোধিতা করে যারা সরকারি সম্পত্তি নষ্ট করবে তাদের অসম, উত্তর প্রদেশ রাজ্যের মতো গুলি করে, কুকুরের মতো মারা হবে।’

বিতর্ক বারবার দানা বেঁধেছিল যে উত্তর প্রদেশ ,অসম, কর্ণাটকে পুলিশের গুলিতেই কি সিএএ প্রতিবাদীদের মৃত্যু হয়েছে? যার জবাবে বারবার বহু তত্ত্ব সরকার পক্ষ থেকে দেওয়া হয়েছে। পরিস্থিতির চাপে পড়ে পুলিশ প্রশসান গুলি চালাতে বাধ্য হয়েছে বলেও বহু তত্ত্ব উঠে আসে। কিন্তু এবার কার্যত দিলীপ স্বীকার করে নিলেন যে অসম-উত্তরপ্রদেশে তাদের দলের লোকই গুলি চালিয়েছে।

রবিবারের সভায় দিলীপ ঘোষ বলেন, ‘ এখানে আসা হবে, এখানের খাবার খাওয়া হবে, এখানে থাকা হবে, সম্পত্তি নষ্ট করবে। এটা কি জমিদারি ? আমরা তোমাদের লাঠি দিয়ে, গুলি করে কিম্বা জেলে পাঠিয়ে ছাড়ব।’

প্রসঙ্গত, শনিবার ও রবিবার রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থাকাকালীন ফের একবার সিএএ নিয়ে শুরু হয় বিক্ষোভ। প্রধানমন্ত্রীর উপস্থিতিতে যে বিক্ষোভ খুব একটা ভালো চোখে নেয়নি বিজেপির হেডকোয়ার্টার।

উল্লেখ‍্য, কদিন আগে নদীয়ার কৃষ্ণনগরে অ্যাম্বুল‍্যান্স আটকে সভা করার অভিযোগ উঠেছিল দিলীপের বিরুদ্ধে। এই নিয়েও বিতর্কের শীর্ষে ছিলেন তিনি। তার বিরুদ্ধে কৃষ্ণনগরের কোতোয়ালি থানায় অভিযোগও দায়ের করা হয়।