জঙ্গিপুরের প্রতি বঞ্চনা রুখতে ওয়েলফেয়ার পার্টিকে ভোট দেওয়ার আহবান কর্মী সম্মেলনে

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, সুতি : জঙ্গিপুর লোকসভার মানুষদের দীর্ঘদিনের বঞ্চনা রুখতে ও এলাকায় উন্নয়নের জোয়ার ঘটাতে তাদের প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানালো ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া। রবিবার মুর্শিদাবাদের সুতির একান্ত আপন লজে আয়োজিত এই কর্মী সম্মেলনে এক হাজারেরও বেশি কর্মী উপস্থিত ছিলেন। এদিন বক্তব্য পেশ করেন ফ্র্যাটারনিটি মুভমেন্ট এর রাজ্য শিক্ষাঙ্গন সম্পাদক আবুতাহের আনসারী, রাজ্য মহিলা নেত্রী মনোয়ারা বেগম, যুব ওয়েলফেয়ার এর প্রাক্তন রাজ্য সভাপতি মহঃ হাসানুল্লাহ, পার্টির জেলা সহ-সভাপতি মাহফুজুর রহমান সহ অন্যান্য বিসিস্টরা।

বিড়ি শ্রমিক, রাজমিস্ত্রি অধ্যুষিত জঙ্গিপুর লোকসভায় দীর্ঘদিন ধরে কংগ্রেস ক্ষমতায় থাকলেও এলাকার উন্নয়নে তেমন অবদান না রাখাই ক্ষুব্ধ এলাকাবাসী। এলাকায় উন্নয়নের আসা নিয়ে প্রণব মুখোপাধ্যায় ও তার পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় কে ভোটে জয়লাভ করালেও বিড়ি শ্রমিক দের জন্য উন্নয়নমূলক কাজ না করায় এবারে বিকল্প শক্তি হিসেবে নতুন মানুষকে সংসদ হিসাবে চাইছেন এলাকাবাসী। তাই জঙ্গিপুরের মানুষের সেই দাবি পূরণ এ এবার কেন্দ্রীয় সভাপতি ড. এস কিউ আর ইলিয়াসকে প্রার্থী করেছে ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া। তাদের প্রার্থীকে জয়লাভ করতেও ব্লকে ব্লকে সম্মেলন করছে পার্টি। তারই অঙ্গ হিসাবে পার্টির এই যুব সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের যুবদের দীর্ঘ দিনের বঞ্চনার কথা উঠে আসে এবং আগামী লোকসভা নির্বাচনে ওয়েলফেয়ার পার্টির জঙ্গীপুরের প্রার্থী ডঃএস.কিউ.আর ইলিয়াসকে পার্লামেন্টে পাঠিয়ে জঙ্গীপুরের দীর্ঘদিনের বঞ্চনার অবসান ঘটানোর আহবান জানান হয়।