টিডিএন বাংলা ডেস্ক: সিভিক ভলান্টিয়ারের মারে মৃত্যুর অভিযোগে পুলিস ফাঁড়িতে আগুন ধরিয়ে দিল উত্তেজিত জনতা। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার মিল্কিতে। মৃতের নাম আইনুল খান(৫০)। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনার পারদ চড়লে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে ইংরেজবাজার থানায় পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সেখানে একটি জুয়ার আসরের খবর পেয়ে অভিযানে যায় মিল্কি ফাঁড়ির পুলিস। স্থানীয়দের অভিযোগ, সেই সময় ঘটনাস্থলে দাঁড়িয়ে ছিলেন আইনুল খান। কোনও প্রশ্ন না করেই তাকে আটকে করে এক সিভিক ভলান্টিয়ার। প্রতিবাদ করা মাত্রই আইনুলকে লাঠি দিয়ে ওই সিভিক ভলান্টিয়ার আঘাত করে বলে অভিযোগ। শুধু তাই নয়, এরপর তাকে নিয়ে যাওয়া হয় লকআপে। সেখানে আইনুলের মৃত্যু হয় বলে অভিযোগ।

এদিকে খবর পেয়েই মিল্কি ফাঁড়িতে চলে আসে মৃতের পরিবারের লোকজন ও স্থানীয়রা। শুরু হয় ভাঙচুর। এমনকি ফাঁড়িতে আগুন ধরানো হয় বলেও অভিযোগ। এদিকে উত্তেজিত জনতার মারে মাথা ফাটে সোমনাথ অধিকারী নামে ফাঁড়ির এক আধিকারিকের। তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে যান প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্র।