নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, কোচবিহার: দেশ জুড়ে যে মব লিনচিং চলছে, যে ভাবে ধর্মের নামে পিটিয়ে মানুষ খুন চলছে তার বিরুদ্ধে তীব্র ধিক্কার জানিয়ে এবং অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে প্রতিবাদ মিছিল করলো ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়ার কোচবিহার জেলা শাখা। তাবরেজ আনসারী, সানাউল হক হত্যা এবং শাহরুখ হালদারের উপর নির্যাতনের বিরুদ্ধে আওয়াজ তোলেন প্রতিবাদকারীরা।

মঙ্গলবার সন্ধ্যায় দিনহাটার ওকরাবাড়ি বাজারে ওই ধিক্কার মিছিল হয়। এদিনের ওই প্রতিবাদ মিছিলে কয়েকশ সাধারণ মানুষ অংশ নেয়। পার্টির কোচবিহার জেলা সভাপতি আমিনাল হক জানান, “দ্বিতীয় বার ক্ষমতায় এসে বিজিপি সরকার তাদের সাংবিধানিক দায় দায়িত্ব ভুলে গিয়ে যে ভাবে একের পর এক মুসলিম এবং দলিতদের উপর নির্যাতনের যাঁতাকল চালিয়ে যাচ্ছে তা দেখে মনে হচ্ছে দেশে একটা জঙ্গল রাজত্ব চলছে। এভাবে চলতে পারে না। আমরা ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।”

মঙ্গলবার বিকালে ওকরাবাড়ি হাই স্কুলে কর্মী সভা করে দলটি। সেখানে প্রায় ৩০ জন যুবক তৃণমূল ছেড়ে দলে যোগ দেয় বলে জানিয়েছেন পার্টির জেলা সভাপতি আমিনাল হক। কর্মিসভা শেষে শুরু হয় মিছিল। মিছিলে ছিলেন দলের জেলা সম্পাদক শামীম আখতার, সহ সভাপতি ধনঞ্জয় বর্মন ,শ্রমিক সংগঠন ফিটু এর জেলা সভাপতি হারানন্দ বর্মন প্রমুখ।