প্রশান্ত দাস, টিডিএন বাংলা, মালদা : বাড়ি তৈরি করাকে কেন্দ্র করে বচসার জেরে এক শিক্ষক দম্পতি মারধরের অভিযোগ উঠলো। আহতদের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে, বুধবার সন্ধ্যায় মানিকচক থানার পাঠানপাড়া এলাকায়। ৪ জনের বিরুদ্ধে মানিকচক থানায় অভিযোগ দায়ের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত দম্পতির নাম, আলম সেখ(৩৫) এবং শাহানাজ বিবি(২৮)। বাড়ি মানিকচক থানার পাঠানপাড়া গ্রামে। আলম বাবু শঙ্করটোলা মহারাজপুর প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। অভিযুক্ত নৈমুদ্দিন সেখ, সৈমুদ্দিন সেখ সহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের। জানা গিয়েছে, আলম সেখ নিজের জায়গাতে বাড়ি তৈরির কাজ করাচ্ছিলেন। সেই সময় তার দুই ভাই নৈমুদ্দিন ও সৈমুদ্দিনরা কাজে বাধা দেন।

এরপর বচসার জেরে শিক্ষকের স্ত্রীকে ঘর থেকে বার করে মারধর করার অভিযোগ উঠে ৪ জনের বিরুদ্ধে। এরপর স্ত্রীকে বাঁচাতে গেলে শিক্ষককে ইঁট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ। রক্তাক্ত অবস্থায় ঐ শিক্ষক দম্পতিকে মানিকচক গ্রামীন হাসপাতালে ভরতি করে পরিজনেরা। পরে তাদের স্থানান্তর করা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বর্তমানে সেখানেই চলছে তাদের চিকিৎসা। ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের মানিকচক থানায়। কি কারনে মারধরের  ঘটনার তার তদন্ত শুরু করেছে পুলিশ।